সিসিটিভি সংযোগে বিটিসিএলের অপটিক্যাল ফাইবার নিচ্ছে পুলিশ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিসিটিভি মনিটরিং সিস্টেমে অপটিক্যাল ফাইবার সংযোগ নিতে রাষ্ট্রায়ত্ত টেলিযোগাযোগ সংস্থা বিটিসিএলের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে বাংলাদেশ পুলিশ।

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তি কোম্পানিটি জানায়, বিটিসিএল প্রধান কার্যালয়ে বিটিসিএল এর জেনারেল ম্যানেজার এক্সটার্নাল এফেয়ার্স ড. মো. আনোয়ার হোসেন মাসুদ এবং বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. মিজানুর রহমান এ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানের টেলিফোনে সংযুক্ত হয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন “প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স থেকে শুরু করে বর্তমানে সরকারের যত প্রধান সেবা রয়েছে সবগুলো সেবার নেটওয়ার্ক বিটিসিএল দিয়ে আসছে। এছাড়া বাংলাদেশে ডিজিটাল মহাসড়ক নির্মাণে আমরা কাজ করে যাচ্ছি।”

“মহামারীকালে বিটিসিএল এর নেটওয়ার্ক যদি যথাযথভাবে কাজ না করতো, তাহলে আমাদের সংকটে পড়তে হতো। বিটিসিএল এখন আগের চেয়ে অনেক বেশী কাস্টমার-রেসপন্সিভ। আমি আশা করি বাংলাদেশ পুলিশ বিটিসিএল এর নেটওয়ার্ক ব্যবহার করে প্রত্যাশিত সেবা পাবে।”

এসময় বিটিসিএল এর ম্যানেজিং ডিরেক্টর রফিকুল মতিনসহ বিটিসিএল এর উর্দ্ধতন কর্মকর্তা এবং হাইওয়ে পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।