ফ্রিজ কিনে মটরসাইকেল পেলেন শৈলকুপার সুমন

মিনিস্টার ব্র্যান্ডের একটি ফ্রিজ কিনে মটরসাইকেল উপহার পেয়েছেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বাসিন্দা মোরশেদুল হক সুমন।

রোববার মিনিস্টার গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চলমান ‘ঘর সাজাও অফারের’ আওতায় এ উপহার পেয়েছেন তিনি।

‘ঘর সাজবে এবার মিনিস্টার পণ্যে’ স্লোগান নিয়ে এ বিশেষ অফার দিচ্ছে মিনিস্টার গ্রুপ; যাতে কোম্পানির পণ্য কিনে গাড়ি, মটরসাইকেল, টিভি, ফ্রিজসহ বিভিন্ন পণ্য উপহার পাওয়ার সুযোগ রয়েছে।

শৈলকুপার একটি শো রুম থেকে ফ্রিজ কিনেছিলেন সুমন। তার হাতে উপহারের মটরসাইকেল তুলে দিয়েছেন মিনিস্টার গ্রুপের উপ নির্বাহী পরিচালক শাহ আলম।

মিনিস্টার ব্র্যান্ডের নির্দিষ্ট মডেলের ফ্রিজ, এলইডি টিভি ও এয়ার কন্ডিশনার কেনার পর দেওয়া স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে এ অফার পাওয়া যাচ্ছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ কার্ড ঘষে সুযোগ রয়েছে নগদ এক লাখ টাকা কিংবা মটরসাইকেলসহ ২০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধাসহ আকর্ষণীয় পুরস্কার জেতার।

পাশাপাশি ফার্নিচার, রাইস কুকার, ব্লেন্ডারসহ আকর্ষণীয় পুরস্কারও থাকছে। দেশব্যাপী মিনিস্টারের শো রুমের পাশাপাশি অনলাইনেও চলছে এ অফার।

সুমনকে উদ্ধৃত করে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, "অনেক দিন থেকেই একটা মটরসাইকেল কিনতে চাচ্ছিলাম। নানা কারণেই কেনা হয়ে ওঠেনি। এনিয়ে মন খারাপও ছিল।

“কয়েকদিন আগে বাড়ির জন্য মিনিস্টারের ফ্রিজ কিনতে আসি। তখন একটা স্ক্র্যাচ কার্ড দেওয়া হয়। সেটা স্ক্র্যাচ করেই পেয়ে গেলাম সেই কাঙ্ক্ষিত মটরসাইকেল। উপহারটা পেয়ে আমি আসলে কতটা আনন্দিত, তা নিশ্চয়ই আপনারা বুঝতে পারছেন। “