করোনাভাইরাস: হাসপাতালে ধোনির মা-বাবা

পরিবারের সঙ্গে মহেন্দ্র সিং ধোনি।
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাঁচির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন মহেন্দ্র সিং ধোনির মা দেবকি দেবী ও বাবা পান সিং। আইপিএলের জন্য জৈর সুরক্ষা বলয়ে থাকা চেন্নাই সুপার কিংস অধিনায়ক থাকছেন দলের সঙ্গেই।

চেন্নাই কোচ স্টিভেন ফ্লেমিং জানান, ধোনির পরিবারের পরিস্থিতি সম্পর্কে সজাগ আছে ফ্র্যাঞ্চাইজি এবং তাদের সাহায্যের ব্যবস্থা করে রেখেছে। 

“ম্যানেজমেন্টের অবস্থান থেকে আমরা সবাই তার অবস্থা বুঝতে পারছি। এমএসের সঙ্গে কথা বলেছি, পরিস্থিতি এই মুহূর্তে নিয়ন্ত্রণে আছে। তবে আগামী কিছু দিন আমরা এটা পর্যবেক্ষণ করব।”

ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। এক দিনে শনাক্ত হয়েছে তিন লাখের বেশি রোগী। প্রতিদিনই হচ্ছে দৈনিক শনাক্তের বিশ্ব রেকর্ড। এর মধ্যেই চলছে আইপিএল। বুধবার মুম্বাইয়ে কলকাতা নাইট রাইডার্সকে ১৮ রানে হারানোর পর ফ্লেমিং জানান, কঠিন সময়ে তারা যতটা সম্ভব একে অন্যের পাশে থাকার চেষ্টা করছেন। 

“ধোনি প্রয়োজনীয় সাহায্য পাবে, এটা নিশ্চিত করা আমাদের দায়িত্ব। আশা করি, তার বাবা-মা দ্রুত সুস্থ হয়ে উঠবে।”

আইপিএলেও হানা দিচ্ছে করোনাভাইরাস। মুম্বাইয়ে যাওয়ার পর গত ৩ এপ্রিল কলকাতার নিতিশ রানার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। সুস্থ হয়ে তিনি খেলছেন টুর্নামেন্টে। মুম্বাইয়ে টিম হোটেলে উঠার পর আকসার প্যাটেলেরও করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ ফল আসে। এখনও টুর্নামেন্টে কোনো ম্যাচ খেলেননি দিল্লি ক্যাপিটালসের এই অলরাউন্ডার।

বিভিন্ন সময়ে আক্রান্ত হন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের দেবদূত পাডিক্কাল ও ড্যানিয়েল সামস। জৈব সুরক্ষা বলয়ে থাকা অসহনীয় ঠেকায় দেশে ফিরে গেছেন রাজস্থান রয়্যালসের ইংলিশ ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন।