ঈদের যতো ধারাবাহিক নাটক

বিটিভিসহ দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোর ঈদ আয়োজনে প্রাধাণ্য পেয়েছে স্বল্পদৈর্ঘ্যের ধারাবাহিক নাটকগুলো। তারকাবহুল নাটকগুলো দর্শক বিনোদনে দারুণ ভূমিকা রাখতে পারে। গ্লিটজ পাঠকদের জন্য ঈদের ধারাবাহিক নাটকগুলোর সময়সূচী:

বিটিভি

অচিন সীমান্তে (ঈদের দিন থেকে ৩ দিন) সন্ধ্যা ৭টা ২০ মিনিট: রচনা মামুনুর রশীদ, পরিচালক ফজলে আজিম জুয়েল। অভিনয়ে মামুনুর রশীদ, আহমেদ রুবেল, মাজনুন মিজান, জয়রাজ, খায়রুল আলম সবুজ, সুষমা সরকার।

এটিএন বাংলা

গল্পটি শেষ হয়নি (ঈদের দিন থেকে ১০ দিন) সন্ধ্যা ৭টা ৩০ মিনিট : রচনা ও পরিচালনা মোহন খান। অভিনয়ে সজল, ভাবনা, বন্যা, নাজিরা মৌ, সোহান।

প্রেমের দুষ্টচক্র (ঈদের দিন থেকে ১০ দিন) রাত ৯টা ৩০ মিনিট : রচনা শফিকুর রহমান শান্তনু, পরিচালক কায়সার আহমেদ। অভিনয়ে আনিসুর রহমান মিলন, নিলয়, প্রাণ রায়, অহনা, তাসনুভা তিশা, ফারহানা মিলি।

চ্যানেল আই

জয় হলো জয়দেবপুরে (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৬টা ১০ মিনিট: রচনা ফরিদুর রেজা সাগর, পরিচালক আফজাল হোসেন। অভিনয়ে আফজাল হোসেন, অর্ষা, তানভীর হোসেন প্রবাল।

একুশে টেলিভিশন

নো অজুহাত (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৭টা ২০ মিনিট : রচনা ও পরিচালনা আদিবাসী মিজান। অভিনয়ে জাহিদ হাসান, সাজু খাদেম, জামিল, নাবিলা, রুনা খান, মনিরা মিঠু।

মিস্টার রোমিও (ঈদের দিন থেকে ৭ দিন) রাত ৯টা ২০ মিনিট : রচনা গোলাম সারওয়ার অনিক, পরিচালক বি ইউ শুভ। অভিনয়ে অপূর্ব, জাকিয়া বারী মম, জনি, মিষ্টি জান্নাত।

কোট পরা ভদ্রলোক (ঈদের দিন থেকে ৭ দিন) রাত ১০টা : রচনা ও পরিচালনা সাজিন আহমেদ বাবু। অভিনয়ে মোশাররফ করিম, ইরেশ যাকের, তমা মির্জা, রোবেনা রেজা জুঁই।

এনটিভি

রং চা (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৬টা ১০ মিনিট : রচনা এজাজ মুননা, পরিচালক অসীম গোমেজ। অভিনয়ে সাজু খাদেম, ইন্তেখাব দিনার, আরফান, নাঈম, ফারহানা মিলি, মৌটুসী, অর্ষা, শতাব্দী ওয়াদুদ, আজাদ আবুল কালাম, ফারুক আহমেদ, শিখা মৌ, তারিক স্বপন।

সৌদি গোলাপ (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট : রচনা বৃন্দাবন দাশ, পরিচালক সাগর জাহান। অভিনয়ে জাহিদ হাসান, তিশা, আরফান, প্রাণ রায়, সাজু খাদেম, শাহনাজ খুশী।

মতলব (ঈদের দিন থেকে ৭ দিন) রাত ৯টা ৪৫ মিনিট: রচনা ও পরিচালনা মীর সাব্বির। অভিনয়ে মীর সাব্বির, অহনা, ঊর্মিলা, ফারজানা চুমকি, অ্যানি খান, ওয়াহিদা মল্লিক জলি, মাসুম বাশার, আব্দুল্লাহ রানা, মাজনুন মিজান, মিলন ভট্টাচার্য্য, গুলশান আরা।

আরটিভি

মিস্টার অজুহাত (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৬টা : রচনা সাজিন আহমেদ বাবু, পরিচালক মিলন ভট্টাচার্য্য। অভিনয়ে আফরান নিশো, তানজিন তিশা, আরফান আহমেদ, মিলন ভট্টাচার্য্য, মিলি বাশার, তাবাসসুম মিথিলা।

ধামাকা অফার (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৭টা ১০ মিনিট : রচনা ও পরিচালনা মাসুদ সেজান। অভিনয়ে চঞ্চল চৌধুরী, তিশা, ডা. এজাজ, আব্দুল্লাহ রানা।

তালমিছরি? না হাওয়াই মিঠাই!  (ঈদের দিন থেকে ৭ দিন) রাত ৯টা ৪০ মিনিট : রচনা ও পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, রোবেনা রেজা জুঁই, আরফান, প্রাণ রায়, রিমু খন্দকার, আহসান কবির।

ডিম পাড়ে হাঁসে খায় বাগডাশে  (ঈদের দিন থেকে ৭ দিন)  রাত ১১টা ৫ মিনিট : রচনা রাজিবুল ইসলাম রাজিব, পরিচালনা সাইদুর রহমান রাসেল। অভিনয়ে জাহিদ হাসান, তানিয়া, সালাহউদ্দিন লাভলু, শবনম ফারিয়া, সাজু খাদেম, আরফান।

চলো দিগন্তে  (ঈদের দিন থেকে ৭ দিন)  রাত ১১টা ৩০ মিনিট: রচনা ও পরিচালনা আর বি প্রীতম। অভিনয়ে জোভান, মুমতাহিনা টয়া, মুশফিক ফারহান, শাওন, মৌরী সেলিম, চাষী আলম।

দেশ টিভি

তাদের খাড়া দুটো শিং (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট : রচনা ও পরিচালনা অঞ্জন আইচ। অভিনয়ে অ্যালেন শুভ্র, নাদিয়া নদী, ফারুক আহমেদ, জনি, তারিক স্বপন, সুজাত শিমুল, মিথিলা।

বাংলাভিশন

দে দৌড় (ঈদের দিন থেকে ৭ দিন)সন্ধ্যা ৬টা ১০ মিনিট : রচনা ও পরিচালনা রাজিবুল ইসলাম রাজিব। অভিনয়ে জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, তিশা, তানিয়া, শবনম ফারিয়া, সাজু খাদেম।

থ্রি টু ওয়ান জিরো অ্যাকশন (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৬টা ৩৫ মিনিট : রচনা ও পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, নাদিয়া নদী, রোবেনা রেজা জুঁই, ফজলুর রহমান বাবু, ফারুক আহমেদ, প্রাণ রায়, আরফান।

ভাই...মাফ করে দেন (ঈদের দিন থেকে ৭ দিন)রাত ৮টা ৪০ মিনিট : রচনা মাসুম শাহরিয়ার, পরিচালক সাজিন আহমেদ বাবু ও উজ্জ্বল মাহমুদ। অভিনয়ে মোশাররফ করিম, সাকিবা, কাজল সুবর্ণ, মাহমুদ ইসলাম মিঠু, উজ্জ্বল মাহমুদ।

আমি তো সে না (ঈদের দিন থেকে ৭ দিন) রাত ৯টা ৫৫ মিনিট : রচনা আল মনসুর, পরিচালক তারিক হাসান। অভিনয়ে মোশাররফ করিম, মৌসুমী হামিদ, ফারুক আহমেদ।

হানিমুন হবে কক্সবাজারে (ঈদের দিন থেকে ৭ দিন) রাত ১১টা : রচনা কাজী শহিদুল ইসলাম, পরিচালক সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে সালাহউদ্দিন লাভলু, নিলয় আলমগীর, শশী, সিনথিয়া ইয়াসমিন, ঈশিতা চাকি, বড়দা মিঠু।

বৈশাখী টেলিভিশন

নায়িকার বিয়ে ২ (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৬টা ২০ মিনিট : রচনা ও পরিচালনা হাসান জাহাঙ্গীর। অভিনয়ে পপি, হাসান জাহাঙ্গীর, এ টি এম শামসুজ্জামান, শবনম পারভিন, ইমতু রাতিশ।

বউয়ের দোয়া পরিবহন ২ (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৭টা ৩০ মিনিট: রচনা আহসান আলমগীর, পরিচালক ফরিদুল হাসান। অভিনয়ে মৌসুমী হামিদ, আ খ ম হাসান, রিমি করিম, চিত্রলেখা গুহ, রাশেদ সীমান্ত, জামিল।

আয়না মতি (ঈদের দিন থেকে ৭ দিন) রাত ৯টা ১০ মিনিট : রচনা জাকির হোসেন উজ্জ্বল, পরিচালক এস এম শাহীন। অভিনয়ে রওনক হাসান, অহনা, সাজু খাদেম, ফারজানা ছবি, আল মনসুর।

ঈদ বোনাস (ঈদের দিন থেকে ৭ দিন) রাত ১০টা ৩০ মিনিট : রচনা মীর্জা রাকিব, পরিচালক সকাল আহমেদ। অভিনয়ে জাকিয়া বারী মম, আনিসুর রহমান মিলন, স্বাগতা, নাসিম, মুনিয়া, তানভীর।

চ্যানেল নাইন

ম্যারেজ পয়েন্ট (ঈদের দিন থেকে ৬ দিন)বিকেল ৪টা ৩০ মিনিট: পরিচালক বি ইউ শুভ। অভিনয়ে স্বাগতা, কল্যাণ কোরাইয়া, জনি, মিথিলা।

লাভ মিটার (ঈদের দিন থেকে ৬ দিন) সন্ধ্যা ৭টা : পরিচালক ফিরোজ খান। অভিনয়ে নাঈম, মিশু সাব্বির, শবনম ফারিয়া, টয়া, নাদিয়া মিম।

এসএ টিভি

অপেক্ষা কাছে আসার (ঈদের দিন থেকে ৬ দিন) সন্ধ্যা ৭টা ৩০ মিনিট : পরিচালক অনন্য ইমন। অভিনয়ে ইরফান সাজ্জাদ, টয়া, শামীম হাসান, সামিয়া অথৈ।

ঝগড়া চলছে (ঈদের দিন থেকে ৬ দিন)রাত ৯টা ৩০ মিনিট : পরিচালক নাজমুল রনি। অভিনয়ে সজল, নাদিয়া নদী, শামীম হাসান, তাসনুভা তিশা।

প্রেম ভাই (ঈদের দিন থেকে ৬ দিন) রাত ১০টা ৩০ মিনিট : পরিচালক আবু হায়াত মাহমুদ। অভিনয়ে সালাহউদ্দিন লাভলু, সাদিয়া জাহান প্রভা, তানিয়া আহমেদ।

দীপ্ত টিভি

মার ঘুরিয়ে (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৭টা : রচনা বিশ্বজিত্ দত্ত, পরিচালক প্রীতি দত্ত। অভিনয়ে নিলয়, শিপন মিত্র, তাসনুভা তিশা, মারজুক রাসেল।

একটি বিড়াল বিড়ম্বনা (ঈদের দিন থেকে ৭ দিন) রাত ১০টা ৩০ মিনিট: রচনা ও পরিচালনা কাজল আরেফিন অমি। অভিনয়ে ইন্তেখাব দিনার, ঊর্মিলা, হিল্লোল, নওশীন, ইমতু।

এশিয়ান টিভি

মিয়ার বেটা (ঈদের দিন থেকে ৭ দিন) সন্ধ্যা ৬টা ৪০ মিনিট: রচনা শফিকুর রহমান শান্তনু, পরিচালক সোহেল রানা ইমন। অভিনয়ে জাহিদ হাসান, নাদিয়া নদী, ফজলুর রহমান বাবু, জামিল।

ঈদের সালামি (ঈদের দিন থেকে ৭ দিন) রাত ৯টা : রচনা আপন হাসান, পরিচালক মেহেদী মুহিন। অভিনয়ে হাসান জাহাঙ্গীর, হোমায়রা হিমু, তানিয়া বৃষ্টি, এ টি এম শামসুজ্জামান।

আব্বা, উকিল ডাকব?(ঈদের দিন থেকে ৭ দিন) রাত ৯টা ৪০ মিনিট : রচনা বিপ্লব হায়দার, পরিচালক আনিসুর রহমান মিলন। অভিনয়ে আনিসুর রহমান মিলন, জাকিয়া বারী মম।

আলটিমেটাম (ঈদের দিন থেকে ৭ দিন) রাত ১০টা ২০ মিনিট: রচনা সেজান নূর, পরিচালক শামীম জামান। অভিনয়ে মোশাররফ করিম, রোবেনা রেজা জুঁই, ফারুক আহমেদ।