হৈমন্তী শুক্লার সুরে গাইলেন সমরজিৎ রায়

ভারতীয় সঙ্গীতশিল্পী হৈমন্তী শুক্লার সুরে গাইলেন শিল্পী সমরজিৎ রায়।

‘কিছু কিছু রাত’ শিরোনামে এ গানের কথা ও সংগীতায়োজনও করেছেন সমরজিৎ। ২৪ জানুয়ারি শিল্পীর নিজস্ব  ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

হৈমন্তী শুক্লা এক ভিডিও বার্তায় বলেন, “আমি হয়তো যা সুর করেছি তার থেকেও অনেক ভালো গেয়ে দিয়েছে সমরজিৎ। ও এতো সুন্দর সঙ্গীতায়োজন করেছে যে সর্বোপরি গানটি বেশ ভালো দাঁড়িয়েছে। ওর অনেক গুণ আছে। আপনাদের যদি গানটি ভালো লেগে থাকে তবেই আমাদের দুজনের স্বার্থকতা।

আপনাদের ভালো লাগাটাই আসল। একটা গান গেয়ে শুধু নিজের ভালো লাগলে তো হবে না, শ্রোতাদের ভালো লাগার বিষয়টা আমাদের দেখা উচিৎ এবং সেটা সমরজিৎ খুব ভালো করে। আমি খুব আশা রাখছি এই গানটি আপনাদের মাঝে খুব সমাদৃত হবে। খুব ভালো হোক সমরজিতের এবং আপনারা সবাই ওর জন্য অনেক আশীর্বাদ করবেন।"

গানটি নিয়ে সমরজিৎ বলেন, "আমি ভীষণভাবে আবেগে আপ্লুত যে, হৈমন্তী দিদির মতো এতো বড়ো মাপের একজন শিল্পী আমার জন্য সুর করেছেন। এটা আমার জীবনের বিশাল প্রাপ্তি। ওনার সঙ্গে দ্বৈত কন্ঠে গাইতে পারাটাও ছিল আমার কাছে স্বপ্নের মতো।

আসলে এতোটা বিনয়ী হওয়া দিদির পক্ষেই শুধু সম্ভব,কারণ উনি হলেন প্রকৃত শিল্পী। যাই হোক আমার পীড়াপীড়িতে তিনি রাজি হয়ে গেলেন আমার জন্য একটি গানের সুর করতে। দিদির এই স্নেহ ও ভালোবাসা কোনদিনও ভুলব না। উনি সুর করবেন বলে গানটি আমি নিজেই লেখার চেষ্টা করেছি “

গানের প্রোগ্রামিং করেছেন রণদীপ মানু। গানটির শব্দগ্রহণে ছিলেন এ.বি. লিমন। মিক্সিং ও মাস্টারিং করেছেন গৌতম বসু।

ভিডিও সম্পাদনা করেন মুম্বাইয়ের প্রেম প্রকাশ কর্ণ।