ওয়ারসাইট ব্যান্ডের এক যুগ পূর্তি

ওয়ারসাইট বাংলাদেশের একটি আন্ডারগ্রাউন্ড হেভি মেটাল ব্যান্ড। এখন পর্যন্ত ১৫০টিরও বেশি শো’তে পারফর্ম করা ব্যান্ডটির যাত্রা শুরু হয় ২০০৯ সালে এবং গত ০৯ এপ্রিল ২০২১ এ ব্যান্ডটির ১২ বছর পূর্তি হয়।

ব্যান্ডটির বিশেষত্ব হল তারা সবসময় মুখোশ পড়ে পারফর্ম করে। ২০১৬ সালে ব্যান্ডটি তাদের প্রথম সলো এ্যালবাম যুদ্ধের কোরাস প্রকাশ করে এবং এ পযর্ন্ত ব্যান্ডটি তিনটি মিক্সড এলবামে তাদের গান প্রকাশ করেছে।

২০১৬ সালে প্রকাশিত প্রথম স্টুডিও এ্যালবামটিতে অর্থহীন ব্যান্ডের  “বেইসবাবা” খ্যাত সুমন তাদের সঙ্গে একটি গানে বাজিয়েছেন পরবর্তীতে ওয়ারসাইট “অর্থহীন” নামে গানটির নামকরণ করে।

ব্যান্ডটির মিক্সড এলবামগুলোঃ মেটাল জেনারেটর, দি ফার্স্ট অ্যারেনা এবং পুনরুদ্ধার। এক যুগ র্পূতি উপলক্ষে ওয়ারসাইট তাদের নতুন গান “বিদ্রোহী” রিলিস করার ঘোষণা দিয়েছে। গানটির স্টুডিও রেকর্ডিং এর কাজ এরই মধ্যে সম্পন্ন হয়েছে এবং করোনা পরিস্থিত স্বাভাবিক হলেই তারা এটির মিউজিক ভিডিওর কাজ শুরু করবে। আগামী মে মাসে মিউজিক ভিডিও সহ তাদের নতুন গান “বিদ্রোহী” রিলিস করার কথা আশা ব্যক্ত করেছেন ব্যান্ডটির ভোকাল, লিরিসিস্ট ও প্রতিষ্ঠাতা সদস্য রায়হান। তিনি আরো জানান যে ওয়ারসাইট এ মুহূর্তে তাদের ইপি নিয়ে কাজ করছে যার দুটি গান ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

ব্যান্ডটির বর্তমান লাইন আপঃ

সৈয়দ রায়হান কায়সার – ভোকাল ও লিরিসিস্ট

তানভীর আহমেদ – ড্রামার ও ব্যান্ড ম্যানেজার

আকিব  আঞ্জুম - লিড গিটার ও ব্যাক ভোকাল

নোহেল সাকিব -  বেইজ গিটার