ঈদে মুক্তি পাচ্ছে ডিপজলের চলচ্চিত্র

করোনাভাইরাস মহামারীতে লোকসানের শঙ্কায় একের পর এক প্রযোজক ঈদুল ফিতরে ছবি মুক্তির সিদ্ধান্ত থেকে সরে এলেও খলনায়ক ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল একটি ছবি মুক্তির কথা জানালেন।

এবার ঈদে শাকিব খানের ‘অন্তরাত্মা’, আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’ ও সিয়াম আহমেদের ‘শান’ মুক্তির কথা থাকলেও লোকসানের শঙ্কায় মুক্তি পিছিয়েছেন প্রযোজকরা।

ঈদে নতুন কোনও চলচ্চিত্র মুক্তি পাবে কি না- তা নিয়ে শঙ্কার মধ্যেই নিজের প্রযোজিত ও অভিনীত ‘সৌভাগ্য’ চলচ্চিত্র মুক্তির ঘোষণা দিলেন ডিপজল। এতে তার বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী।

ছবিটি মুক্তির জন্য ইতোমধ্যে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতিতে আবেদনও করেছেন বলে জানান ডিপজল।

তিনি বলেন, “ছবি মুক্তি না পেলে তো হল বন্ধ হয়ে যাবে। লোকসানের ঝুঁকি জেনেও আমি ছবিটি মুক্তি দিচ্ছি। স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের হলে আসার আহ্বান জানাচ্ছি।”

এক বছরও বেশি সময় ধরে রাজধানীর গাবতলী এলাকায় ‘সৌভাগ্য’ চলচ্চিত্রের পোস্টারটি প্রদর্শিত হচ্ছে। ছবিটি ফেব্রুয়ারিতে তোলা। ছবি: সাইমুম সাদ

ডিপজলের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অমি বনি কথাচিত্রের ব্যানারে ছবিটি নির্মাণ করেছেন পরিচালক এফ আই মানিক; ২০১১ সালে ছবিটি নির্মাণ শেষ হওয়ার ৯ বছর পর তা মুক্তি পাচ্ছে। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির পর চ্যানেল নাইনেও প্রচার করা হবে।

ডিপজল-মৌসুমী ছাড়াও কাজী মারুফ, তমা মির্জা, প্রবীর মিত্র, আলী রাজসহ আরও অনেকে অভিনয় করেছেন।

‘সৌভাগ্য’ ছাড়াও ‘নারীর শক্তি’ নামে আরেকটি সিনেমাও মুক্তির আবেদন জমা পড়েছে বলে জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতি।