চলচ্চিত্রে ফিরতে ‘ভালো গল্পের’ অপেক্ষায় শাবনূর

ছবি: ফেইসবুক থেকে।
ঢাকাই চলচ্চিত্রে ফিরতে ‘ভালো গল্পের’ অপেক্ষায় রয়েছেন বলে জানালেন ঢাকাই সিনেমার এক সময়ের সাড়াজাগানো চিত্রনায়িকা শাবনূর; যিনি কয়েক বছর ধরেই চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন।

শুক্রবার রাতে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে প্রথমবারের মতো ‘লাইভে’ এসে এক ভক্তের প্রশ্নের জবাবে এ কথা বলেন নব্বইয়ের দশকের আলোচিত এ অভিনেত্রী।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘পাগল মানুষ’ সিনেমার পর আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। একমাত্র ছেলে আইজান নেহানকে নিয়ে অস্ট্রেলিয়ায় সিডনিতে থিতু হয়েছেন তিনি।

চলচ্চিত্রে ফেরা নিয়ে এক ভক্তের প্রশ্নের জবাবে শাবনূর জানান, ভালো গল্প পেলে অবশ্যই তিনি সিনেমায় কাজ করবেন।

বাণিজিক নাকি সাহিত্য নির্ভর চলচ্চিত্রে ফিরবেন?-আরেক ভক্তের এমন প্রশ্নের জবাবে বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে পরিচিতি পাওয়া এ নায়িকা বলেন, “আমাদের সবার জীবনে নানা ধরনের দুঃখ-যন্ত্রণা আছে। সবাই লাইফে একটু এন্টারটেইন চায়। আমি একজন আর্টিস্ট; সব ধরনের চরিত্রেই অভিনয় করতে চাই। যে ধরনের চরিত্রে দর্শকরা আমাকে দেখতে চায় সেই ধরনের সিনেমায় কাজ করতে চাই।”

নব্বইয়ের দশকের গোড়ার দিকে ‘চাঁদনী রাতে’র মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন শাবনূর। পরে সালমান শাহর সঙ্গে তার জুটি হয়ে উঠেছিল দারুণ   জনপ্রিয়; তাদের অভিনীত ‘স্বপ্নের ঠিকানা’, ‘সত্যের মৃত্যু নেই’, ‘তুমি আমার’সহ বেশ কয়েকটি সিনেমা ছিল বেশ ব্যবসা সফল।