‘আমার স্বপ্নের সীমানা ছাড়িয়ে যাও’, ছেলের জন্মদিনে শাকিব খান

ছবি: ফেইসবুক থেকে।
ছেলে আব্রাহাম খান জয়ের পঞ্চম জন্মদিনে ফেইসবুক এক আবেগঘন পোস্টে ছেলের প্রতি ভালোবাসা আর স্বপ্নের কথা জানালেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের কোলজুড়ে আসে জয়; রাজধানীর একটি ইংরেজি মাধ্যমের স্কুলে পড়ছে সে।

সোমবার দুপুরে এক ফেইসবুক পোস্টে শাকিব খান বলেন, “পৃথিবীর প্রায় সবকিছুর শেষ আছে, কিন্তু তোমার প্রতি আমার ভালোবাসার কোনো শেষ নেই। কারণ তুমি আমার কাছে সৃষ্টিকর্তা প্রদত্ত অমূল্য উপহার। শুধু জন্মদিনে নয়, তোমার জন্য আমার কাছে প্রতিটি দিন গুরুত্বপূর্ণ।

“তোমার সুন্দর ভবিষ্যতের জন্য যা কিছু কল্যাণকর সবসময় পুরোটা দেওয়ার চেষ্টা করেছি। তোমার সঙ্গে আমি সবসময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকব ইনশাআল্লাহ।”

ছেলেকে উদ্দেশ্যে করে নিজের প্রত্যাশা ও স্বপ্নের কথা জানিয়ে শাকিব লিখেছেন, “বেঁচে থাকার পূর্ণ স্বার্থকতা অর্জন করো। ছাড়িয়ে যাও আমার সকল স্বপ্নের সীমানা। জীবনে সাফল্যের সবক্ষেত্রে আমার চেয়ে এগিয়ে থাকো। বিশ্বাস করি, যেদিন আমি থাকবো না সেদিন তোমার মধ্যে বেঁচে থাকবো আরও বহুকাল। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা।”

২০০৮ সালের ১৮ই এপ্রিল গাঁটছড়া বাঁধেন সেই সময়ের আলোচিত জুটি শাকিব-অপু। তবে তা দীর্ঘদিন গোপন রাখেন তারা। জয়ের জন্মের পর তাদের বিয়ের খবর প্রকাশ্যে আনেন অপু।

সম্পর্কের টানাপড়েনের জেরে তারা দাম্পত্যজীবনের ইতি টানেন। জয় এখন অপু বিশ্বাসের সঙ্গে থাকে; শাকিব খান তার নিয়মিত খোঁজখবর রাখেন। মাঝে-মধ্যে ছেলেকে নিয়ে বেড়াতে বের হন।