মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদের মুখে এবার অনন্যা পান্ডে

বলিউড তারকা চাঙ্কি পান্ডের মেয়ে, তরুণ অভিনেত্রী অনন্য পান্ডেকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো-এনসিবি।

মাদকের মামলায় গ্রেপ্তার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সঙ্গে হোয়াটস অ্যাপে বার্তা চালাচালির জের ধরে বৃহস্পতিবার দুপুরে অনন্যার বাড়িতে তল্লাশির পর তাকে এনসিবি তলব করেছে এক প্রতিবেদনে জানিয়েছে ইন্ডিয়া টুডে।

তলবের আদেশ পেয়ে অনন্যা বৃহস্পতিবার বিকালে মুম্বাইয়ের বাসা থেকে বেরিয়ে এনসিবি কার্যালয়ের দিকে রওনা হন।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’র অভিনেত্রী অনন্যার বাড়িতে তল্লাশি চালিয়ে তার মোবাইল ফোন জব্দ করার খবর গণমাধ্যমে এসেছে; তবে এখনই বিষয়টি নিশ্চিত করতে চাননি অশোক জৈন।

শাহরুখ খানের দুই সন্তান আরিয়ান খান ও সুহানা খানের ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচিত অনন্যা। শাহরুখ পরিবারের সঙ্গে চাঙ্কি পান্ডের পরিবারের সখ্য রয়েছে।

শাহরুখ খানের বাড়ি ঘুরে গেলেন মাদক নিয়ন্ত্রণ কর্মকর্তারা  

বৃহস্পতিবার দুপুরে আরিয়ানের মাদকের মামলার নথিপত্রের কাজে শাহরুখ খানের বাড়িও ঘুরে গেছেন এনসিবি কর্মকর্তারা।

শাহরুখ প্রথমবার জেলখানায় তার ছেলের সঙ্গে দেখা করার কয়েক ঘণ্টা পর মুম্বাইয়ের বান্দ্রায় তার বাড়িতে যান কর্মকর্তারা।

গত ২ অক্টোবর মুম্বাই উপকূলে কর্ডেলিয়া নামে একটি প্রমোদতরীতে নৈশ পার্টিতে অভিযান চালিয়ে আরিয়ান খানসহ আটজনকে গ্রেপ্তার করে এনসিবি। জব্দ করা হয় বিভিন্ন ধরনের মাদক।

ভারতীয় গণমাধ্যমগুলো লিখেছে, ওই পার্টিতে মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন ২৩ বছর বয়সী আরিয়ান। তার জামিন আবেদন বুধবার নাকচ করে দেয় মুম্বাইয়ের একটি বিশেষ আদালত। পরে জামিনের জন্য মুম্বাই হাই কোর্টে আবেদন করেন আইনজীবীরা। আগামী মঙ্গলবার সেখানে শুনানির তারিখ রয়েছে।