ডিসেম্বরে আসছে চঞ্চল-সোহেলের ‘বলি’

আলোচিত ওয়েব সিরিজ ‘তাকদীর’র পর অভিনেতা চঞ্চল চৌধুরী ও সোহেল মণ্ডল অভিনীত ‘‘বলি’ নামে আরেকটি ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে হইচইয়ে।

শঙ্খ দাসগুপ্তের পরিচালনায় নির্মিত সিরিজটি ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সিরিজটির কাহিনী লিখেছেন নাসিফ ফারুক আমিন এবং চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন। চিত্র-নির্দেশনা করেছেন তাহসিন রহমান এবং সঙ্গীত নির্দেশনায় ছিলেন ইমন চৌধুরী।

শঙ্খ দাসগুপ্ত বলেন, “পরীক্ষার ফল বের হওয়ার আগে যেমন অনুভূতি হয়, সেরকম হচ্ছে। টিজার রিলিজ হওয়ার পর দর্শকদের প্রতিক্রিয়া দেখে আমি সত্যিই অনুপ্রাণিত। এত দিনের পরিশ্রম অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে। রিলিজের পর থেকে বলি দর্শকদের প্রোপার্টি। সিরিজটি সবার ভাল লাগলেই আমাদের পরিশ্রম সার্থক।”

বঙ্গোপসাগরের বিচ্ছিন্ন দ্বীপ ছেঁড়াদিয়ার ক্ষমতা দখলের লড়াইয়ের গল্পে নির্মিত এ ওয়েব সিরিজ নিয়ে হইচই বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান বলেন, “আমরা চেয়েছি আমাদের কন্টেন্ট হবে ট্রেন্ডসেটার, আমরা নতুন ধরণের গল্প বলবো। ভিন্ন স্বাদের, ভাল মানের কন্টেন্ট সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা বাংলা ভাষায় কথা বলা মানুষদের কাছে পৌঁছে দেয়ার অব্যাহত প্রচেষ্টার ফসলই হচ্ছে বলি। সিরিজিটি সবাই পছন্দ করবেন বলে আমি বিশ্বাস করি।”

চঞ্চল চৌধুরী ও সোহেল মন্ডল ছাড়াও এতে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, ইরেশ জাকের, সোহানা সাবা, সাফা কবির, লুৎফর রহমান জর্জ, জিয়াউল হক পলাশ, কাজী রোকসানা রুমা এবং নাসির উদ্দিন খান।