‘প্রীতিলতা’র শুটিংয়ে চট্টগ্রাম যাচ্ছেন পরীমনি

ছবি: ফেইসবুক থেকে।
ব্রিটিশ বিরোধী আন্দোলনের বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিতব্য ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নিতে চট্টগ্রাম যাচ্ছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি।

প্রযোজনা প্রতিষ্ঠান ইউফরসির প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন পরিচালক রাশিদ পলাশ; মাদক মামলায় পরীমনি গ্রেপ্তার হওয়ার আগে প্রথম দফায় দৃশ্যধারণে অংশ নিয়েছিলেন পরীমনি। সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি।

রাশিদ পলাশ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ১২ ডিসেম্বর থেকে আগামী বছরের ১২ জানুয়ারি পর্যন্ত এ সিনেমার দৃশ্যধারণ করা হবে; ১৬ ডিসেম্বর থেকে শুটিংয়ে যোগ দেবেন পরীমনি।

“সিনেমার কলাকুশলীদের নিয়ে পাঁচদিন ধরে চট্টগ্রামে গিয়ে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছি আমরা। প্রায় এক মাস সেখানে দৃশ্যধারণ চলবে; সিনেমার দৃশ্যধারণ শেষ করে ঢাকায় ফিরতে চাই।”

পরীমনি: নাটকীয় উত্থানের পর...  

প্রীতিলতা ‘লুকে’ পরীমনি  

মাদক মামলায় প্রায় এক মাস কারাগারে থেকে জামিনে মুক্ত হওয়ার পর গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ চলচ্চিত্রের দৃশ্যধারণে অংশ নিয়েছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন শরিফুল রাজ।

এটি ছাড়াও তার হাতে চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’, সঞ্জয় সমাদ্দারের সিনেমা ‘বায়োপিক’ ও অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমা রয়েছে। ‘মুখোশ’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।