এ সপ্তাহের রাশিফল

২৫ সেপ্টেম্বর পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে সঙ্গীর কাছ থেকে দারুণ কিছু পেতে পারেন। তাড়াহুড়ায় কোনো সিদ্ধান্ত নেবেন না। চলাফেরায় বাড়তি সাবধান হতে হবে। সপ্তাহের মাঝদিকে যাত্রা সফল হবে, পরিকল্পনা আর কৌশল সমস্যার সমাধান বয়ে আনবে। সপ্তাহের শেষদিকে সব চেষ্টা ও কাজে সাফল্য আসবে, তবে নতুন কোনো পদক্ষেপে বাধা আসতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা হতে পারে। ব্যবসার বাড়তি মুনাফা আসতে পারে। সপ্তাহের মাঝদিকে রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান থাকতে হবে। সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা আছে। সপ্তাহের শেষদিকে যারা বিদেশে ব্যবসা করেন তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার প্রবল সম্ভাবনা আছে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুটা ছাত্রছাত্রীদের জন্য ভালো সময়, পড়াশোনায় অগ্রগতি হবে। স্বাস্থ্যেগত অবস্থা উঠানামা করতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায় কাজের চাপ ও মুনাফা ‍দুটোই বাড়তে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। সপ্তাহের শেষদিকে যানবাহন চালানো ও চড়ায় সাবধান থাকতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে ব্যক্তিগত ঝামেলা বন্ধুর মাধ্যমে সমাধান হবে। প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ হতে পারে, আবেগে মন আচ্ছন্ন থাকতে পারে। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যহানির আশঙ্কা আছে। সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে পারলে মানসিক স্বাস্থ্যের বিকাশ ঘটবে। সপ্তাহের শেষদিকে আপনার ব্যবসায় নতুন কিছু ঘটতে পারে। জীবনসঙ্গী আপনার প্রতি আরও যত্নশীল হয়ে উঠবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে ভাইবোন ও প্রতিবেশীর বরাত দিয়ে উপকার হতে পারে। জমি কিংবা সম্পদে বিনিয়োগ মারাত্বক ক্ষতিকর হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রেমে আনন্দ বাড়বে, বিবাহিতরা স্ত্রীর কাছ থেকে দারুণ কিছু উপহার পাবেন। সপ্তাহের শেষদিকে শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করতে হবে, অন্যথায় অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে মিষ্টি ব্যবহারে মানুষের মন জয় করতে পারবেন। না চাইতেই পাওনা টাকা আদায় হতে পারে। ভাই বোন ও প্রতিবেশি আপনার প্রতি সহায়ক হবে। সপ্তাহের মাঝদিকে সম্পদ কেনাবেচার মাধ্যমে লাভবান হবেন। কারও বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। সপ্তাহের শেষদিকে সামাজিক যোগাযোগের মাধ্যমে পরস্পরের প্রতি ভালোবাসার মাত্রা জানতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে বুদ্ধির যথাযথ প্রয়োগ সাফল্য, সম্মান ও প্রতিপত্তি বাড়াবে। আর্থিক দিকে থেকে উন্নতির সুযোগ আছে। সপ্তাহের মাঝদিকে মানুষের প্রসংশা পাবেন। সপ্তাহের শেষদিকে বন্ধু আপনার ধৈর্যের পরীক্ষা নিতে পারে। প্রতি সিদ্ধান্তে বিচক্ষণ হতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে বন্ধুদের থেকে একটু দূরে থাকলেই ভালো করবেন। আর্থিক দুশ্চিন্তা বাড়তে পারে। ভালো কিছু সুযোগ আসতে পারে, দ্রুত সিদ্ধান্ত নিতে হবে। সপ্তাহের মাঝদিকে আত্মীয়দের সঙ্গে বুঝে শুনে কথা বলতে হবে। সপ্তাহের মাঝদিকে প্রতিবেশীর জন্য সামাজিক মর্যাদা বাড়তে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে দীর্ঘদিনের কোনো আশা পূরণ হতে পারে। নিজের ভুলের জন্য অপব্যয় বেড়ে যেতে পারে। সপ্তাহের মাঝদিকে মানসিক অবস্থা ভালো থাকবে, কাজ কর্ম ভালোই এগিয়ে যাবে, মনে ব্যাকুলতা থাকতে পারে। সপ্তাহের শেষদিকে অর্থভাগ্য মোটের উপর ভালো, যা সঞ্চয় করবেন তা ভবিষ্যতে উপকারী হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে উচ্চপদস্থ কোনো ব্যক্তি কল্যাণে গুরুত্বপূর্ণ কোনো কাজ উদ্ধার হতে পারে। আপনার উচ্চমানসিকতা আপনার জীবনে উন্নতি বয়ে আনবে। সপ্তাহের মাঝদিকে আয়ে থেকে ব্যয় বেড়ে যেতে পারে, সমন্বয় করতে হবে। সপ্তাহের শেষদিকে সামাজিক উন্নয়নের কাজে হাত লাগান।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে কাজের সুবাদে বিদেশ ভ্রমণের সুযোগ হতে পারে। সহকর্মীদের সহযোগিতায় কাজে সাফল্য পাবেন। সপ্তাহের মাঝদিকে অতীতের বিনিয়োগ করা অর্থ বড় বিপদ থেকে উদ্ধার করবে। সপ্তাহের শেষদিকে নিজের পরানো কোনো ভুল বুঝতে পারবেন এবং তা আপনাকে বিচলিত করতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে চলাফেরায় আর সতর্ক হতে হবে। বিদেশি কোনো উৎস থেকে অর্থ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কাজের দায়িত্ব ‍দ্বিগুন বেড়ে যেতে পারে। কাজের জন্য পুরস্কৃত হতে পারেন। সপ্তাহের মাঝদিকে ইচ্ছাশক্তির জোরে বাধা বিঘ্ন অতিক্রম করতে পারবেন। নিজের ভাবনা নিয়ন্ত্রণে রাখুন, সিদ্ধান্ত নিন ভেবে চিন্তে।

আরও পড়ুন

২০২০ কী আছে আপনার রাশিতে  

কেমন যেতে পারে ২০২০