এ সপ্তাহের রাশিফল

২৩ অক্টোবর পর্যন্ত ১২ রাশির পূর্ভাবাস।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে চাপ ও দুশ্চিন্তা বাড়তে পাবে। অযথা হয়রানির শিকার হতে পারেন। চলাফেরায় অতিরিক্ত সচেতন হতে হবে। সপ্তাহের মাঝদিকে যারা বিদেশে ব্যবসা করেন তাদের আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে হঠাৎ চাকরির সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে জনপ্রিয়তা বাড়তে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে অবিবাহিতদের প্রেম আর বিবাহিতদের স্ত্রী সুখ আশাতীত। ব্যবসায় ভালো খবর পাবেন। সপ্তাহের শুরুতে তাড়াহুড়ায় কোনো সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। সপ্তাহের শেষদিকে সময়টা কাটবে ভালো-খারাপ মিলিয়ে। ধর্মকর্মে মনযোগ বাড়ানো উচিত। নিজের চেষ্টা ও ইচ্ছাগুলোতে সফলতা আসবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে কাজে প্রচুর পরিশ্রম করতে হবে, ক্লান্তি দেখা দেবে প্রচণ্ড। ঋণ দেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় মানসিক চাপ বাড়বে। সপ্তাহের মাঝদিকে পারিবারিক আনন্দ হবে অপরিসীম। ব্যবসায় নজরদারি বাড়ান। সপ্তাহের মাঝদিকে শরীরের দিকে খেয়াল রাখুন, প্রচুর পানি পান করতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুটা আনন্দ আর উৎসাহের ভরে থাকবে। প্রতিযোগিতামূলক কাজে জয়ী হওয়া সম্ভাবনা প্রবল। সঞ্চয়ের লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে নিজের স্বাস্থ্য সম্পর্কে সতেচন হওয়া আবশ্যক। খাবার খাওয়ায় সতর্ক থাকতে হবে, অন্যথায় পেটের গোলমাল দেখা দিতে পারে। সপ্তাহের শেষদিকে ব্যবসায়িরা লাভবান হবেন, যাত্রা শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে মাতৃস্থানীয় কারও অসুস্থতার জন্য পরিবারে থমথমে পরিবেশ বিরাজ করতে পারে। নিজের ভাবনাগুলো নিজের মধ্যে লুকিয়ে না রেখে মানুষের সঙ্গে আলোচনা করুন। সপ্তাহের শুরুতে ভালোবাসার মানুষটির কাছ অপরিমেয় ভালোবাসা মিলতে পারে। প্রেমের উচ্চতর অভিজ্ঞতা অর্জন করতে পারেন। সপ্তাহের শেষদিক সতর্ক না থাকলে বিপদের জড়িয়ে যেতে পারেন। শরীরচর্চার প্রতি মনযোগ বাড়ান।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে সাহস ও পরাক্রম বেশ বর্ধিত হতে পারে। কর্মজীবনে উন্নতির নানান ইতিবাচক বুদ্ধি মাথায় আসবে, ফলে উন্নতি আসবে। সপ্তাহের মাঝদিকে বন্ধুরা আপনার জন্য আকর্ষণীয় কিছু আয়োজন করে আপনাকে খুশি করে দিতে পারে। সপ্তাহের শেষদিকে সম্পর্কের বাইরেও যে নিজস্ব জগৎ আছে সেই বাস্তবতাটি অনুভব করতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে আর্থিকভাবে লাভবান হওয়া একাধিক সুযোগ আসবে। সঞ্চয়ের পরিকল্পনায় কঠোর হতে হবে। সপ্তাহের মাঝদিকে সবান্ধব ভ্রমণের যোগ আছে। বয়সে ছোট কারও দিকে সাহায্যে হাত বাড়াতে হতে পারে, যা আপনাকে মানসিক শান্তি দেবে। সপ্তাহের শেষদিকে বাড়ি তৈরি জন্য খরচ বাড়তে পারে। অভিভাবকদের পরামর্শ এসময় কার্যকর হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে লক্ষ্যের প্রতি নীরবে কাজ করে যান, সাফল্যই বলে দেবে আপনার সংগ্রামের গল্প। আপনার আচরণগত নম্রতা বয়ে আনবে একাধিক আনন্দের মুহূর্ত। সপ্তাহের মাঝদিকে আর্থিক লেনদেন বাড়বে, ফলে সঞ্চয় করতে পারবেন। অতিরিক্ত ক্যালরিযুক্ত খাবার পরিহার করুন। সপ্তাহের শেষদিকে স্ত্রী ও সন্তানদের নিয়ে ভ্রমণে আনন্দ পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে খরচ নিয়ন্ত্রণে রাখতে হবে। অত্যধিক পরোপকারী মনোভাব থেকে বেরিয়ে আসতে হবে। সপ্তাহের মাঝদিকে সরকারি কর্মকর্তা কিংবা সংস্থা ও গুরুজনদের কাছ থেকে সহায়তা পাবেন। সপ্তাহের শেষদিকে সঞ্চয়ের পরিকল্পনা পরিবারের ভবিষ্যতকে সুরক্ষিত করবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে দূরের কোনো আত্মীয়ের কাছ থেকে আসা অপ্রত্যাশিত সংবাদ পরিবারে খুশির জোয়ার বয়ে আনতে পারে। সপ্তাহের মাঝদিকে ধর্মীয় কাজে অগ্রগতি হবে। দরিদ্রদের সাহায্য করার মাধ্যমে মনের সন্তুষ্টি আসবে। সপ্তাহের শেষদিকে সকলের সহযোগিতা পাবেন, সুনির্দিষ্ট লক্ষ্য মাথায় নিয়ে কাজে নেমে পড়ুন, সফল হওয়ার সম্ভাবনা প্রবল।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে আত্মবিশ্বাস বাড়ান। নতুন কোনো পদক্ষেপে বাধা বিঘ্ন পেরিয়ে যেতে পারবেন। সপ্তাহের মাঝদিকে আপনার উচ্চ মন মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। গবেষণার সঙ্গে জড়িতরা আশানুরুপ সাফল্য পেতে পারেন। সপ্তাহের শেষদিকে যারা বিদেশ যাওয়ার পরিকল্পনা করছেন, আমদানি-রপ্তানি ব্যবসার সঙ্গে জড়িত কিংবা বিদেশি সংগঠনে কাজ করেন তাদের জন্য সুখবর আসছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে উচ্চশিক্ষার যেকোনো কাজে সফল হতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিদেশযাত্রা হতে পারে। সপ্তাহের মাঝদিকে কারো নতুন চাকরির সুযোগ আসতে পারে। কর্মক্ষেতে বড় কোনো সুখবর মিলতে পারে। সপ্তাহের শেষদিকে ভাগ্যের বরপুত্র আপনি, ইচ্ছাশক্তিকে সম্বল করে সকল বাধা ভাঙতে পারবেন। আর্থিক উন্নতির যোগ আছে।

আরও পড়ুন

২০২০ কী আছে আপনার রাশিতে  

কেমন যেতে পারে ২০২০