২১ জানুয়ারি পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে বহু রোমাঞ্চকর অভিজ্ঞতার মধ্য দিয়ে সময় পার হবে। বাড়িতে কোনো শুভকাজ সম্পন্ন হতে পারে। সপ্তাহের মাঝদিকে রোমান্টিক যোগাযোগ শুভ। প্রেমিক প্রেমিকাদের মাঝে ভুল বোঝাবুঝির অবসান হবে। সপ্তাহের শেষদিকে ঋণ সংক্রান্ত বিষয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে। হঠাৎ শরীর খারাপ হতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আর্থিক দিকগুলো শুভ হওয়ার সম্ভাবনা প্রবল। ভাইবোনদের নিতে দুশ্চিন্তায় পড়তে পারেন, তবে তা ক্ষণস্থায়ী হবে। সপ্তাহের মাঝদিকে পরিবারের কোনো বড় দায়িত্ব পালন করবেন। গার্হস্থ্য জীবনে আগ্রহ ধেখা দেবে। সপ্তাহের শেষদিকে হৃদয় ও মনে প্রেম বিরাজ করবে। সন্তানের কোনো ব্যাপারে সুসংবাদ পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। আর্থিক দিক থেকে লাভবান হলেও কোনো কাজে বাড়তি খরচ হয়ে যেতে পারে। সপ্তাহের মাঝদিকে কোনো আত্মীয়ের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। তবে শিগগিরই তার অবসান হবে। সপ্তাহের শেষদিকে উত্তরাধিকার সুত্রে অর্থ প্রাপ্তি ঘটতে পারে। আবাসন ব্যবসার সঙ্গে জড়িতদের আর্থিকভাবে লাভবান হওয়ার সুবর্ণ সময় এখনই।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে খরচ বাড়তে পারে। সরকারি কোনো কাজ সুষ্ঠুভাবে পালন করার মাধ্যমে সুনাম অর্জন করতে পারেন। সপ্তাহের মাঝদিকে আয়ের পথে বাধা থাকলেও উপার্জন হবে ভালই। আপনার মিষ্টি ব্যবহার দিয়ে মানুষের মন জয় করতে পারবেন। সপ্তাহের শেষদিকে ভ্রমণের সময় প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে রাখতে ভুলবেন। ভ্রমণ আনন্দদায়ক হবে। 

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে বিদেশযাত্রায় প্রবাসী আত্মীয়ের সহযোগিতা পেতে পারেন। আয়ের তুলনায় ব্যয় হবে বেশি। পারিবারিক দায়িত্ব বাড়বে। মনের ভুলে পরিবারের কোনো ক্ষতি করে বসতে পারেন। সপ্তাহের মাঝদিকে সঙ্গীর সঙ্গে হৃদস্পন্দন মেলাতে পারবেন। আপনার অনেককিছু অর্জন করার ক্ষমতা আছে। সুযোগের অপেক্ষায় থাকতে হবে। সপ্তাহের শেষদিকটা আর্থিক দিক দিয়ে ভালোই কাটবে। সঞ্চয়ের সম্ভাবনা প্রবল।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে কোনো আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। কোনো ভালো কাজের জন্য সম্মানিত হতে পারেন। দিনের বেশিরভাগ সময়টা কাটবে সামাজিক কাজে। সপ্তাহের মাঝদিকে গোপনে কেউ আপনার ক্ষতি করতে পারে। অর্থ ও সময় অপচয় রোধে সচেষ্ট হতে হবে। সপ্তাহের শেষদিকে প্রেমের জীবন আশাপ্রদ হতে পারে। নেতৃস্থানীয় কারও সহযোগিতায় লাভবান হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুটা ভ্রমণের পরিকল্পনা বাস্তবায়ন হতে পারে। চাকরির আলোচনায় অগ্রগতি হবে। সপ্তাহের মাঝদিকে পৃথিবীর সকল উচ্ছাস আবেগ আপনার ও আপনার সঙ্গীর মাঝে বিরাজমান হবে। সমাজসেবায় নিয়োজিত হয়ে মানসিক প্রশান্তি পেতে পারেন। সপ্তাহের শেষদিকে বিভিন্ন সমস্যার ভেতর দিয়ে দিন কাটবে। কারও কোনো কাজের দায়িত্ব নেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় বদনাম হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে যেকোনো ধরনের সংঘাত এড়িয়ে চলুন। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে অসম্পূর্ণ কাজগুলো শেষ করতে পারবেন। বেকারদের কাজের সুযোগ বাড়বে। সপ্তাহের শেষদিকে কোনো সুত্র থেকে সুসংবাদ পেতে পারেন। প্রেমের প্রস্ফুটনের মাধ্যমে আপনার সুন্দর কাজ পরিলক্ষিত হবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে ব্যবসায় উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। সংসারে কোনো সমস্যা থাকলে তা নিয়ে সঙ্গীর সঙ্গে খোলামেলা আলোচনা করা উচিত। ভ্রমণ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। সপ্তাহের মাঝদিকে কর্মসুত্রে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। পিতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সপ্তাহের শেষদিকে অত্যধিক শক্তি ও উদ্যম নিয়ে কাজে নেমে পড়ুন। বেকারদের কেউ কেউ প্রত্যাশার চাইতেও ভালো চাকরি পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে সতর্ক না থাকলে বিপদে পড়তে পারেন। আপনার সঙ্গী আপনার অজান্তেই দারুণ কিছু করতে পারে আপনার জন্য। সপ্তাহের মাঝদিক বেশি কিছু ‘চ্যালেঞ্জ’য়ের মুখোমুখি হতে পারেন। যানবাহন চালানো ও চড়ার ক্ষেত্রে সাবধান থাকতে হবে। সপ্তাহের শেষদিকে বাসস্থান পরিবর্তন করতে পারেন। আত্মীয়দের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। কোনো বিদেশী উৎস থেকে হাতে পয়সা আসতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে প্রেমিক প্রেমিকাদের বাঘাবিঘ্নগুলোর অবসান হবে। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। সপ্তাহের মাঝদিকে মানসিক চাপ হতে পারে প্রচণ্ড। এর কারণে শারীরিকভাবে দুর্বল হয়ে পড়তে পারেন, নিজের যত্ন নিন। সপ্তাহের শেষদিকটা নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য শুভ সময়। যারা বিয়ের কথা ভাবছেন তাদের জন্যও সময়টা ভালো।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুদের ব্যক্তিগত কোনো সমস্যা সমাধান হতে পারে বন্ধুর বদৌলতে। নতুন বাড়ি করার সুযোগ এলে হাতছাড়া করবেন না। অবিবাহিতরা নতুন কোনো প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। সপ্তাহের মাঝদিকে শরীরের ক্ষমতা বুঝে কাজ করুন। শারীরিক সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য যোগ ব্যায়াম করুন। সপ্তাহের শেষদিকে যারা প্রেম করে বিয়ে করার কথা ভাবছেন তাদের সচেষ্ট হওয়া উচিত। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।

আরও পড়ুন

২০২২ সালের প্রেম ভালোবাসা আর বিয়ের ভাগ্য