সেরে উঠেছেন মির্জা ফখরুল ও তার স্ত্রী

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং তার স্ত্রী রাহাত আরা বেগম কোভিড থেকে সেরে উঠেছেন।

বৃহস্পতিবার দলের ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে এ তথ্য জানান।

তিনি বলেন, “মহাসচিব ও তার সহধর্মিনী কোভিডে আক্রান্ত হয়েছিলেন। গতকাল (বুধবার) তারা কোভিড টেস্ট করেছেন। আজ ফলাফল নেগেটিভ এসেছে। তারা দুজনেই ভালো আছেন।”

গত ১১ জানুয়ারি মির্জা ফখরুল ও রাহাত আরা বেগমের কোভিড ধরা পড়ে। উত্তরার বাসায় আইসোলেশনে থেকেই তারা চিকিৎসা নেন। স্কয়ার হাসপাতালের চিকিৎসক ডা. রায়হান রাব্বানী তত্ত্বাবধায়নে তাদের চিকিৎসা করানো হয়।

সবশেষ গত ৮ জানুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে এক সমাবেশে যোগ দিয়েছিলেন বিএনপি মহাসচিব। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ওই সমাবেশে সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

রোগমুক্ত হওয়ার পর সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফখরুল বলেন, “করোনায় আক্রান্ত হওয়ার পর আমার এবং আমার স্ত্রীর আশু আরোগ্য কামনায় বিএনপির নেতা-কর্মীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোয়া করেছেন। আমি তাদের প্রতি কতৃজ্ঞতা প্রকাশ করছি।

“বিশেষ করে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সব সময়ে আমার খোঁজ-খবর নিয়েছেন, সেজন্য আমি তার প্রতি কৃতজ্ঞ। অনেক নেতৃবৃন্দও খোঁজ-খবর নিয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।” “

আরও খবর

সস্ত্রীক কোভিডে আক্রান্ত মির্জা ফখরুল