জেনিভায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেছে আ.লীগ

আলোচনা সভা ও প্রার্থনার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্ম শতবার্ষিকী উদযাপন করেছে সুইজারল্যান্ড আওয়ামী লীগ।

স্থানীয় সময় ২৮ সেপ্টেম্বর জেনিভায় সুইজারল্যান্ড আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যাললয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান কেক কাটার মধ্য দিয়ে শুরু করেন সুইজারল্যান্ডে বসবাসরত আওয়ামী লীগের নেতা-কর্মীরা। 

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভাটি  সঞ্চালনা করেন  সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খান। সংগঠনের সহ সভাপতি অরুন জ্যোতি বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অনলাইনে বক্তব্য দেন সংগঠনের সুইজারল্যান্ড শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম।

এতে আরও বক্তব্য দেন সংগঠনের সহ সভাপতি হারুন রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খা দুলাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, তথ্য ও গবেষণা সম্পাদক গৌড়ী চরন সসীম, পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন চাকমা, উপ প্রচার সম্পাদক সমিরন বড়ুয়া জিশু, আওয়ামী নেতা বেলাল চৌধুরী, আইয়ান জুনায়েদ এবং তপু বড়ুয়া।

এছাড়াও বক্তব্য দেন উন্নয়ন সংস্থা বাসুগের চেয়ারম্যান বিকাশ চৌধুরী, জেনেভা বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি সিনিয়র আওয়ামী নেতা আশরাফুল ইসলাম আজাদ,  সুইজারল্যান্ড শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক কল্যান পালসহ আরও অনেকে।

সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলীর পরিচালনায় জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠানে গীতা পাঠ করেন আওয়ামী নেতা সুনিল চক্রবর্তী এবং ত্রিপিটক পাঠ করেন উপ প্রচার সম্পাদক সমিরন বড়ুয়া জিশু।

উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সাধারণ সম্পাদক শ্যামল খান অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন।

 

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!