সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্যারিসে প্রবাসীদের মানববন্ধন

দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে ফ্রান্সের প্যারিসে বসবাসরত কয়েকজন প্রবাসী।

বৃহস্পতিবার বিকেলে প্যারিসে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের বাইরে এ মানববন্ধনের আয়োজন করে প্যারিসে পূজা উদযাপন পরিষদ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ফ্রান্স শাখা ও বাংলাদেশ সনাতন ধর্ম উন্নয়ন পরিষদ।

প্রকাশ কুমার বিশ্বাস ও শ্যামল দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সমাবেশ থেকে রাষ্ট্রদূতের মাধ্যমে বাংলাদেশের প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়া হয়।

সমাবেশে বক্তব্য দেন ঐক্য পরিষদ ও পূজা পরিষদের উপদেষ্টা দীপঙ্কর রায় করুনা, পূজা পরিষদের সভাপতি পিন্টু লাল বিশ্বাস, সনাতন ধর্ম উন্নয়ন পরিষদের সভাপতি রঞ্জিত দাস ও মানবাধিকারকর্মী বিভা রানী বিশ্বাস।

উপস্থিত ছিলেন জ্যোতিষ দেবনাথ, বাসুদেব বনিক, অজয় দাস, রজত কান্তি দেব, সুব্রত ভট্টাচার্য শুভ, রজত রায়, কার্ত্তিক দাস, সুমন বিশ্বাস, রাহুল ঘোষ রতন, সঞ্জয় দেব মন্টু, দিপন বিশ্বাস, মিটন কান্তি কর, সজল দাস, কৃষ্ণ দাস, সৌমেন্ত্র ভট্টাচার্য, মিনা মারি গমেজ, সাবিত্রী বিশ্বাস, ময়না দেব, নয়ন গোপ, জনি দাস, মিটুন গুপ্ত, শুভেন্দু সেন, সুমন দত্ত, দয়াময় রায়, সুজিত দেব, উষা রানী দাস, সুলেখা রানী দাস, সৃষ্টি সরকার, জন্টু দাস, অর্চনা রানী রায়, মিটুন দাস, পুরঞ্জয় দাস, গীতন চৌধুরী, বিমল দাস, লিটন বড়ুয়া ও সুজয় বড়ুয়া।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!