কাতারে 'বাংলাদেশ প্রেস ক্লাবের' নতুন কমিটি

ইউসুফ পাটোয়ারী লিংকন, কাজী মোহাম্মদ শামীম ও আহসান উল্লাহ সজীব
ইউসুফ পাটোয়ারী লিংকনকে সভাপতি ও কাজী মোহাম্মদ শামীমকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেছে কাতারে প্রবাসী সাংবাদিকদের সংগঠন 'বাংলাদেশ প্রেস ক্লাব'।

স্থানীয় সময় শুক্রবার রাতে দেশটির রাজধানী দোহায় প্রেস ক্লাবের নিজস্ব কার্যলয়ে আয়োজিত এক বর্ধিত সভায় এ কমিটি গঠন করেন তারা।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন আহসান উল্লাহ সজীব। অন্যান্য নেতারা হলেন- প্রধান উপদেষ্টা হোসেন শহিদ সাওরয়ার, উপদেষ্টা জিএম আকাশ, সহ সভাপতি শরিফুল ইসলাম আবুল, সহ সভাপতি আনোয়ার হোসেন মামুন, দপ্তর সম্পাদক খন্দকার সাদ্দাম হোসেন, অর্থ সম্পাদক ইয়াকুব আলী বাহাদুর, প্রচার সম্পাদক মোহাম্মদ মিশু ও সদস্য বিপুজিত মজুমদার।

শরীফ উদ্দিনকে সভাপতি ও শাহ জালাল পলাশকে সাধারণ সম্পাদক করে ২০১২ সালে বাংলাদেশ প্রেস ক্লাব কাতারের যাত্রা শুরু হয়।সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক কাতার থেকে স্থায়ীভাবে দেশে চলে যাওয়ায় কমিটি পুনর্গঠন করেছে বাংলাদেশ প্রেস ক্লাব কাতার।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!