নিউ ইয়র্কে জেবিবিএ নির্বাচন জানুয়ারিতে

উত্তর আমেরিকায় বাংলাদেশি-আমেরিকান ব্যবসায়ীদের সংগঠন ‘জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন অব এনওয়াই’(জেবিবিএ) তাদের নির্বাচনের তারিখ ঘোষণা করেছে।

ভারপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ এ ভূইয়া জানান, আসছে ৯ জানুয়ারি নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে এটি অনুষ্ঠিত হবে। ৪২০ ভোটারের নির্বাচনে মেশিনে ভোট নেওয়া হবে স্থানীয় সময় সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত। নির্বাচনে সহকারী কমিশনার হিসেবে রয়েছেন জাফর মিতা, আবু হেলেন ও বেলায়েত হোসেন।

মনোনয়নপত্র জমা দিচ্ছে গিয়াস-তারেক প্যানেল

রোববার প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। ১৫ আসনে লড়ছেন দুই প্যানেলের ৩০ প্রার্থী। এক প্যানেলের নেতৃত্বে রয়েছেন গিয়াস আহমেদ ও তারেক হাসান খান। অপর প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন মাহবুবুর রহমান টুকু ও মুনির হোসেন।

নির্বাচন কমিশনাররা জানান, আমরা ব্যবসার লাইসেন্স, ব্যাংক অ্যাকাউন্ট ও অফিস পরিদর্শন করে প্রার্থী তালিকাটি চূড়ান্ত করেছি। এদিকে, সভাপতি পদে দুই প্রার্থী জ্যাকসন হাইটসকে আবর্জনামুক্ত এবং পার্কিং ঝামেলামুক্ত করার আশা প্রকাশ করেন। ব্যবসায়ী ও ক্রেতাদের স্বার্থে প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন বলেও জানান তারা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!

আরও পড়ুন