‘ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের’ নতুন কমিটি

সভাপতি জমির হোসেন ও সাধারণ সম্পাদক কবির আল মাহমুদ
জমির হোসেনকে সভাপতি ও কবির আল মাহমুদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি করেছে প্রবাসী সাংবাদিকদের সংগঠন ‘ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব’।

শনিবার অনলাইনে অনুষ্ঠিত সংগঠনের সাধারণ সভা থেকে নতুন এ কমিটির ঘোষণা আসে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় তারা।

মিরন নাজমুল ও ফরিদ আহমেদ পাটওয়ারীর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন আনিসুজ্জামান।

২০২২-২৩ মেয়াদে ২২ সদস্যের এ কমিটির অন্য সদস্যরা হলেন- উপদেষ্টা হুমায়ুন কবির, রিয়াদ আহাদ, সহ সভাপতি হাবীবুল্লাহ আল বাহার, এমডি আব্দুল্লাহ ইকবাল, ওমর ফারুক হিমেল, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ পাটওয়ারী, ইসমাইল হোসাইন রায়হান, সাংগঠনিক সম্পাদক ফয়সাল মাহমুদ, সৈয়দ মুনতাসির রিমন, লায়েবুর রহমান, আনোয়ার এইচ খান ফাহিম, রাকিব হাসান রাফি, অর্থ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, তথ্য গবেষণা ও আন্তর্জাতক বিষয়ক সম্পাদক আহমেদ রাজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদ আহমেদ প্রিন্স, দপ্তর সম্পাদক মোহাম্মদ মুবিন খান, ক্রীড়া ও সস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আবু সাঈদ, অভিবাসন বিষয়ক সম্পাদক মেহেদী মারুফ, সদস্য মিরন নাজমুল, আনিসুজ্জামান আনিস ও বাবু মিয়া জসিম।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!

আরও পড়ুন