আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের নতুন কমিটি

সভাপতি রাশেদ আহমেদ ও সাধারণ সম্পাদক আবুল কাশেম
মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদকে সভাপতি ও মো. আবুল কাশেমকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করেছে যুক্তরাষ্ট্রে বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন ‘আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাব (এবিপিসি)।

স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় অনলাইনে অনুষ্ঠিত সংগঠনের সাধারণ সভায় ১১ সদস্যের এ কমিটি ঘোষণা করেন তারা ।

শাহ ফারুকের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি মুক্তিযোদ্ধা লাবলু আনসার।

কার্যকরী কমিটির অপর কর্মকর্তারা হলেন: সহ সভাপতি তপন চৌধুরী ও সুব্রত চৌধুরী, অর্থ সম্পাদক জামান তপন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ ফারুকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিমউদ্দিন অভি, প্রচার সম্পাদক শহিদুল্লাহ কায়সার, নির্বাহী সদস্য মুক্তিযোদ্ধা লাবলু আনসার, কানু দত্ত ও রাজুব ভৌমিক।

প্রবাসীরা জানান, ৩১ ডিসেম্বরের মধ্যে নির্বাচন সম্পন্ন করার জন্য তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করে এবিপিসি। সেই কমিশন নির্ধারিত সময়ের মধ্যে নির্বাচন না করতে পারায় কমিশনের সদস্য পপি চৌধুরী পদত্যাগ করেন।

এ অবস্থায় প্রধান নির্বাচন কমিশনার মিশুক সেলিম একটি কমিটি ঘোষণা করলেও তা ‘গঠনতন্ত্র সম্মত হয়নি’ বলে সাধারণ সভায় অসন্তোষ প্রকাশ করেন সদস্যরা। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ডাকা পুনরায় এ সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!

আরও পড়ুন