নিউ ইয়র্কে জেবিবিএ-এর নতুন কমিটি

সভাপতি গিয়াস আহমেদ ও সাধারণ সম্পাদক তারেক খান
গিয়াস আহমেদকে সভাপতি ও তারেক খানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করেছে উত্তর আমেরিকায় বাংলাদেশি-আমেরিকান ব্যবসায়ীদের সংগঠন ‘জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন অব এনওয়াই’(জেবিবিএ)।

রোববার দিনব্যাপী নিউ ইয়র্কে অনুষ্ঠিত নির্বাচনের এ ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের সদস্য বেলায়েত হোসেন।

২২৪ ভোট পেয়ে সভাপতি হয়েছেন গিয়াস আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে জয়ী তারেক খান পেয়েছেন ১৯৫ ভোট। সরাসরি দুই প্যানেলের ৪৫৪ ভোটের এ নির্বাচনে সবকটি আসনে জয় পেয়েছে ‘গিয়াস-তারেক প্যানেল’ প্রার্থীরা। পরাজিত ‘টুকু-মুনির প্যানেল’-এর সভাপতি প্রার্থী মাহবুবুর রহমান টুকু পেয়েছেন ১৬০ ভোট এবং সাধারণ সম্পাদক পদে মুনীর হাসান পেয়েছেন ১৭৭ ভোট।

‘গিয়াস-তারেক প্যানেল’-এর অপর বিজয়ীরা হলেন: সহ সভাপতি মোল্লা মাসুদ ও হাসান জিলানী, যুগ্ম সম্পাদক মফিজুর রহমান, কোষাধ্যক্ষ এসএম আবুল হাসান, সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম জাকির, সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক জাফরউল্লাহ মানিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক বেলাল আহমেদ, দপ্তর সম্পাদক জেড রহমান। নির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন: বর্ণালী হাসান, রকী আলিভান, আব্দুল আলিম, খালেদ আকতার ও মোহাম্মদ হিরা।

এদিকে ফলাফল ঘোষণার পর বিজয়ীরা আনন্দ মিছিল বের করেন। অপরদিকে ভোট জালিয়াতির অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে টুকু-মুনির প্যানেল। তারা নির্বাচন কমিশনের বিরুদ্ধে 'ভোটার তালিকা পরিবর্তনের' অভিযোগ আনেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!