দাপুটে শুরু মোহামেডানের

গোলের পর মোহামেডানের খেলোয়াড়দের উল্লাস
আক্রমণে আধিপত্য করে প্রথমার্ধেই দুই গোল তুলে নিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। বিরতির পর জালের দেখা পেল আরও একবার। আরামবাগ ক্রীড়া সংঘকে উড়িয়ে প্রিমিয়ার লিগে শুভসূচনা করল শন লেনের দল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রোববার আরামবাগকে ৩-০ গোলে হারায় মোহামেডান। দলের তিন গোলদাতা সুলেমানে দিয়াবাতে, আবিওলা নুরাত ও আমিনুর রহমান সজীব।

শুরু থেকে আরামবাগের রক্ষণে চাপ দিতে থাকে মোহামেডান। সপ্তম মিনিটে জাফর ইকবালের পাস ধরে দিয়াবাতের শট ফেরান আরামবাগ গোলরক্ষক আবুল কাশেম মিলন। একাদশ মিনিটে সজীবের নিচু ক্রস নিয়ন্ত্রণে নিলেও লক্ষ্যভ্রষ্ট শটে হতাশা বাড়ান মালির ফরোয়ার্ড দিয়াবাতে।

১৯তম মিনিটে জাফরের ক্রসে দিয়াবাতের হেড জালে জড়ালে এগিয়ে যায় মোহামেডান। ৩০তম মিনিটে আতিকুজ্জামানের আড়াআড়ি পাস ধরে কাছের পোস্ট দিয়ে নাইজেরিয়ান মিডফিল্ডার নুরাত ব্যবধান দ্বিগুণ করেন।

দ্বিতীয়ার্ধের শুরুতেই রাকিব খান ইভানের বাড়ানো বল ধরে সজীব ডান পায়ের শটে মিলনকে পরাস্ত করলে আরামবাগকে আরও কোণঠাসা করে ফেলে মোহামেডান। পরে ব্যবধান আর বাড়াতে না পারলেও দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে সর্বশেষ ফেডারেশন কাপের কোয়ার্টার-ফাইনাল থেকে ছিটকে যাওয়া লেনের দল।

করোনাভাইরাসের কারণে বাতিল হয়ে যাওয়া গত লিগে সর্বশেষ দেখায় আরামবাগের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছিল মোহামেডান