শিগগিরই ‘ফেরা হচ্ছে না’ ফেরলঁদ মঁদির

আগে থেকেই পেশির সমস্যায় ভুগছেন রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার ফেরলঁদ মঁদি। মাঝে ফেরার সম্ভাবনা জাগলেও নতুন করে ব্যথা অনুভব করায় ফরাসি এই ডিফেন্ডারের আরও তিন সপ্তাহের জন্য ছিটকে যাওয়ার শঙ্কা জেগেছে।

লা লিগায় গত রোববার সেল্তা ভিগোর বিপক্ষে ম্যাচে চলতি মৌসুমে প্রথমবারের মত মাঠে নামার সম্ভাবনা ছিল মঁদির। কিন্তু ম্যাচের আগে অনুশীলনের সময়ে অস্বস্তিবোধ করায় আর খেলতে পারেননি তিনি। করিম বেনজেমার হ্যাটট্রিকে ম্যাচটি ৫-২ গোলে জেতে কার্লো আনচেলত্তির দল।

স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কা জানিয়েছে, আরও তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ২৬ বছর বয়সী এই ফুটবলারকে। এরপর আন্তর্জাতিক বিরতি মিলিয়ে রিয়াল হয়তো তাকে পাবে এক মাস পর।

চোটের কারণে বাইরে থাকা রিয়ালের প্রথম অধিনায়ক মার্সেলোও অক্টোবরের আন্তর্জাতিক বিরতির আগে ফিরতে পারবেন না বলে মার্কার প্রতিবেদনে বলা হয়েছে।

গ্রীষ্মকালীন দলবদলে বায়ার্ন মিউনিখ থেকে রিয়ালে যোগ দেওয়া ডিফেন্ডার ডাভিড আলাবাও শারীরিক কিছু সমস্যায় ভুগছেন, তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। গত বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে দলের ১-০ গোলে জয়ের ম্যাচে পুরো সময়ই খেলেন তিনি।

লা লিগায় চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে শীর্ষে রয়েছে প্রতিযোগিতাটির সফলতম দলটি। লিগে আগামী সোমবার পরবর্তী ম্যাচে রিয়ালের প্রতিপক্ষ ভালেন্সিয়া।