সিটির বিপক্ষে মেসিকে পাওয়ার ব্যাপারে আশাবাদী পচেত্তিনো

হাঁটুর চোট কাটিয়ে মাত্রই ফিরেছেন অনুশীলনে। ইউরোপের মঞ্চে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচে লিওনেল মেসির খেলা নিয়ে তাই রয়েছে সংশয়। তবে পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো আশাবাদী, ইংলিশ চ্যাম্পিয়নদের বিপক্ষে খেলবেন মেসি।

পাক দি ফ্রাঁসে গত রোববার লিগ ওয়ানে লিঁওর বিপক্ষে পিএসজির ২-১ গোলে জয়ের ম্যাচে বাঁ হাঁটু নিয়ে মেসিকে কিছুটা অস্বস্তিতে ভুগতে দেখা যায়। পরে কোচ উঠিয়ে নেন তাকে। দুদিন পর এমআরআই স্ক্যানে তার হাঁটুতে চোটের আভাস মেলে। এর জন্য সাবেক বার্সেলোনা তারকা খেলতে পারেননি মেস ও মোঁপেলিয়ের বিপক্ষে দুটি লিগ ম্যাচে।

এরপর গত রোববার অনুশীলনে ফিরেছেন সাবেক বার্সেলোনা তারকা। তবে রয়টার্স জানিয়েছে, সোমবার চোট নিয়ে তাকে কিছুটা ভুগতে দেখা গেছে।

সিটির বিপক্ষে মেসি খেলবেন কি না, সেই প্রশ্নের সরাসরি উত্তর না দিলেও পচেত্তিনো আভাস দিয়েছেন, এই ম্যাচ দিয়ে মাঠে ফিরতে পারেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার।

“আমরা শুরুর একাদশ আগামীকাল (মঙ্গলবার) নিশ্চিত করব। আমি মনে করি, আগামীকাল সে দলে থাকবে।”

গত অগাস্টে বার্সেলোনা থেকে দুই বছরের চুক্তিতে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছেন মেসি। এখনও নতুন দলের হয়ে পাননি জালের দেখা। তবে সেটা নিয়ে চিন্তিত নন পচেত্তিনো। সাবেক টটেনহ্যাম হটস্পার কোচ মনে করেন, নতুন পরিবেশে মানিয়ে নিতে আর্জেন্টিনা অধিনায়কের আরও সময়ের প্রয়োজন।

“সে বার্সেলোনায় ২০ বছর কাটিয়েছে, এটা স্বাভাবিক সেটা তার নিজের বাড়ির মত হয়ে গিয়েছিল। আর এখানে তার জন্য সবকিছুই নতুন। সে খুব বেশি দিন আগে পিএসজিতে আসেনি।”

চোট কাটিয়ে সদ্য অনুশীলনে ফেরা মিডফিল্ডার মার্কো ভেরাত্তিকে সিটির বিপক্ষে ম্যাচের দলে দেখা যেতে পারে বলেও জানিয়েছেন পচেত্তিনো।