ইউনাইটেড থেকে ধারে সেভিয়াতে মার্সিয়াল

মৌসুমের বাকি সময়টার জন্য মার্সিয়াল হয়ে গেলেন সেভিয়ার। ছবি: সেভিয়া।
তারকা ফরোয়ার্ডদের ভীড়ে দলে জায়গা হয়ে পড়েছিল অনিশ্চিত। অঁতনি মার্সিয়ালের ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার গুঞ্জন তাই বাড়ছিল বেশ কিছুদিন ধরেই। শেষ পর্যন্ত মৌসুমের বাকি অংশের জন্য ধারে স্প্যানিশ ক্লাব সেভিয়াতে যোগ দিলেন এই ফরাসি ফরোয়ার্ড।

ক্লাবের ওয়েবসাইটে এক বিবৃতিতে মঙ্গলবার মার্সিয়ালের সঙ্গে চুক্তির কথা জানায় সেভিয়া।

চলতি মৌসুমের শুরু থেকেই ইউনাইটেডে জায়গা অনিয়মিত হয়ে পড়ে মার্সিয়ালের। সব প্রতিযোগিতা মিলিয়ে এবার মাত্র দুটি ম্যাচে ছিলেন শুরুর একাদশে। সবশেষ তাদের হয়ে মাঠে নামেন প্রিমিয়ার লিগে গত শনিবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে বদলি হিসেবে।

২০১৫-১৬ মৌসুমে ইউনাইটেডে যোগ দেওয়ার পর সব প্রতিযোগিতা মিলিয়ে ২৬৯ ম্যাচে ৭৯টি গোল করেছেন ২৬ বছর বয়সী ফরোয়ার্ড। তবে এই মৌসুমে তার জায়গা হয়ে পড়ে নড়বড়ে।

সবশেষ ম্যাচের পর যদিও তার প্রশংসা করেছিলেন অন্তর্বর্তীকালীন কোচ রালফ রাংনিক। তবে মার্সিয়াল ক্লাব ছাড়ার ইচ্ছা পরিষ্কার করেই দেন। এই মাসের শুরুর দিকে রাংনিক বলেছিলেন, অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যাচে স্কোয়াডে থাকতে অস্বীকৃতি জানিয়েছেন মার্সিয়াল। তবে কোচের দাবি অস্বীকার করেন এই ফুটবলার।

লা লিগায় ২২ ম্যাচে ১৩ জয় ও ৭ ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে সেভিয়া। সমান ম্যাচে ৫০ নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।