ডুবন্ত গাড়িতে দাঁড়িয়েও সেলফি!

ছবি টুইটার
কানাডায় বরফে জমে যাওয়া একটি নদীতে গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনায় পড়েন এক নারী। গাড়িটি বরফের আস্তরন ভেদ করে ডুবে যেতে থাকে। কিন্তু তার মধ্যেও সেই ডুবন্ত গাড়ির ওপর দাঁড়িয়ে সেলফি তোলেন সেই নারী।

তার এই আজব কাণ্ড আন্তর্জাতিক খবরের শিরোনাম হয়েছে। ঘটনার ছবিতে দেখা গেছে, হলুদ একটি গাড়ির ওপর দাঁড়িয়ে ওই নারী সেলফি তুলছেন, আর গাড়িটি ক্রমেই ডুবছে। স্থানীয়রা তাকে উদ্ধার করতে আসলেও তিনি শান্ত ভঙ্গিতে সেলফি তোলায় মগ্ন।

দ্য ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, কানাডার ম্যানোটিক শহরে অদূরে রোববার বরফ আচ্ছাদিত রিডিউ নদীতে এ ঘটনা ঘটে।

অনলাইনে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, গাড়িটি দ্রুত ডুবে যেতে থাকলেও তাতে মোটেই বিচলিত ছিলেন না ওই নারী।

অনলাইনে শেয়ার করা একটি ছবিতে দেখা গেছে, এলাকার স্থানীয়রা উদ্বিগ্ন হয়ে তড়িঘড়ি ছোট নৌকা, দড়ি নিয়ে নারীটিকে উদ্ধার করতে এগিয়ে যায়। ওই সময় কেবল গাড়ির উপরের অংশটুকুই দেখা যাচ্ছিল।

একটি ছবি শেয়ার করে একজন টুইটারে লিখেছে, আশেপাশের মানুষ যখন তাকে উদ্ধার করতে এগিয়ে গিয়েছিল, তখন তিনি ওই মুহূর্তটিকে সেলফিতে ক্যামেরাবন্দি করে রেখেছেন।

এনডিটিভি জানায়, বড় কোনও দুর্ঘটনা ঘটার আগেই উদ্ধার হন ওই নারী। অটোয়া পুলিশ উদ্ধারকারীদের তাৎক্ষণিক প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার প্রশংসা করে একটি টুইটার বার্তা প্রকাশ করেছে।

টুইটারে অটোয়া পুলিশ লিখেচৈ, স্থানীয়দের তাৎক্ষণিক সহযোগিতায় গাড়িটির চালক রক্ষা পেয়েছেন; এই শীতে কোন বরফই নিরাপদ নয় তাও মনে করিয়ে দেয় অটোয়া পুলিশ।

কানাডীয় সংবাদপত্র ন্যাশনাল পোস্টের খবরে ‘ঘটনার পর নারীটি প্রাথমিক চিকিৎসা না নিয়েই সুস্থ আছে বলে’ জানানো হয়।

তবে খামখেয়ালির জন্য তার বিরুদ্ধে বিপজ্জনক মোটর গাড়ি চালনার অভিযোগ আনে পুলিশ।