লস অ্যাঞ্জেলেসে সড়ক দুর্ঘটনায় শোয়ার্জনেগার

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে একটি চৌরাস্তায় চারটি গাড়ির সংঘর্ষে একজন আহত হয়েছেন। ওই চারটি গাড়ির একটি ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর হলিউড সুপার স্টার আর্নল্ড শোয়ার্জনেগারের বলে নিশ্চিত করেছেন তার মুখপাত্র।

স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় লস অ্যাঞ্জেলেসের ব্রেন্টউডে ওই দুর্ঘটনা ঘটে বলে জানায় লস অ্যাঞ্জেলেস পুলিশ।

দুর্ঘটনাস্থলের ছবিতে দেখা যায়, চৌরাস্তায় একটি বিশালাকৃতির এসইউভি অন্তত দুইটি গাড়ির উপর উঠে গেছে। শোয়ার্জনেগার কাছেই দাঁড়িয়ে আছেন।

বিবিসি জানায়, এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। দুর্ঘটনার কারণ হিসেবে মাদক গ্রহণ বা মদ্যপ থাকার বিষয়টিও উড়িয়ে দিয়েছে পুলিশ।

দুর্ঘটনায় কে কে জড়িত সে বিষয়ে পুলিশ কিছু জানায়নি। তবে শোয়ার্জনেগারের মুখপাত্র লস অ্যাঞ্জেলেস টাইমসকে নিশ্চিত করে বলেন, ঘটনার সময় তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

এ ঘটনায় পুলিশের করা প্রতিবেদনের একটি কপি সিবিএস লস অ্যাঞ্জেলেসের হাতে পড়েছে। প্রতিবেদন অনুযায়ী, এসইউভি গাড়িটি সানসেট বুলেভার্ড এবং অ্যালেনফোর্ড এভিনিয়্যুর কাছ দিয়ে চৌমাথার দিকে এগুচ্ছিল। তখনই লাল রঙের একটি প্রিয়াস সেখানে ইউ-টার্ন নেয়। যদিও সেটিতে বায়ে ঘোরার জন্য লাল তীরচহ্নি জ্বলছিল।

এসইউভি গাড়িটি প্রিয়াসের উপর উঠে গিয়ে আরো দুইট গাড়িতে আঘাত করে থেমে যায়। দুর্ঘটনার পর অ্যাম্বুলেন্সে করে একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহত হলেও তার প্রাণনাশের ঝুঁকি নেই বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় শোয়ার্জনেগার আঘাত পাননি বলে জানান তার মুখপাত্র। তিনি ইমার্জেন্সি সার্ভিস এবং আহত ব্যক্তির সঙ্গে কথা বলেছেন।

দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত চলছে।