গাজীপুরে গৃহবধূকে ‘অপহরণ-ধর্ষণ’, একজন গ্রেপ্তার

ময়মনসিংহ থেকে এক গৃহবধূকে অপহরণ করে গাজীপুরে এনে দলবেঁধে ধর্ষণের পাশাপাশি ভিডিও চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক বাসচালককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব ১-এর গাজীপুরের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, মঙ্গলবার দুপুরে গাজীপুরের মনিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সোহাগ মিয়া (৩৫) ময়মনসিংহের ভালুকা থানার ভরাডোবা এলাকার মো. আলাল মিয়ার ছেলে বলে র‌্যাব কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান।

তিনি অভিযোগের বরাতে বলেন, গত ৫ সেপ্টেম্বর ভরাডোবা এলাকা থেকে এক গৃহবধূকে অপহরণ করে প্রাইভেট কারে করে গাজীপুরের শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় নিয়ে যান বাসচালক সোহাগ মিয়া ও তার সহযোগীরা।

“তাকে জীবননাশের হুমকি দিয়ে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করার পাশাপাশি দলবেঁধে ধর্ষণ করা হয়। ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে বিভিন্ন সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। আর গৃহবধূকে অজ্ঞান অবস্থায় রুমে তালা দিয়ে রেখে চলে যান তারা। পরে ওই গৃহবধূ শ্রীপুর থানায় মামলা করেন।”

সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া ভিডিও গ্রেপ্তারের পর সোহাগের মোবাইল ফোন থেকে উদ্ধার করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।