নারায়ণগঞ্জে ট্রাকে ডাকাতি, কুপিয়ে সহকারীকে হত্যা

প্রতীকী ছবি
নারায়ণগঞ্জের আড়াইহাজারে কাঁচামাল বোঝাই ট্রাক থামিয়ে লুটপাট করার সময় বাধা পেয়ে ডাকাতরা চালকের সহকারীকে কুপিয়ে হত্যা করেছে। এই ঘটনায় ট্রাক চালক আহত হয়েছেন।

রোববার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের সাতগ্রাম ইউনিয়নের দেবই গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত বিল্লাল হোসেন (২২) মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শাহিবাগের আব্দুল কালামের ছেলে।

আহত চালক সবুজকে (২৮) নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, ভোর ৪টার দিকে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের দেবই নতুন রাস্তায় ঘন কুয়াশার সময় ধীর গতিতে কাঁচামাল বোঝাই ট্রাকটি যাচ্ছিল। এই সময ডাকাতরা ট্রাককে সংকেত দিয়ে থামায়।

“পরে ডাকাতরা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে চালক ও সহকারীকে ট্রাক থেকে নামিয়ে মহাসড়কের পাশে জমিতে নিয়ে যায় এবং তাদের কাছ থেকে কয়েক হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।”

ওসি বলেন, চালক ও হেলপার চিৎকার দেন এবং ডাকাতদের সঙ্গে ধস্তাধস্তি করেন। এই সময় ডাকাতরা তাদের কুপিয়ে রক্তাক্ত জখম করে।

ওসি বলেন, আহত চালক দৌড়ে পালিয়ে রাস্তায় গিয়ে অন্য একটি গাড়ির চালকের ফোন থেকে ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশকে ঘটনা জানান। পরে নরসিংদী পুলিশ গিয়ে আহত চালক ও সহকারীকে নরসিংদী সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা বিল্লাল হোসেনকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, বিল্লালের বুকসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিল্লালের বাবা আব্দুল কালাম বলেন, তার ছেলে ঢাকার কারওয়ান বাজার থেকে কাঁচামাল নিয়ে ট্রাকযোগে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে যাচ্ছিলেন।