নোয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ভ্যানের পেছনে মোটর সাইকেলের ধাক্কায় এক সেনাসদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আব্দুল্যা মিয়ারহাট বাজারের চেয়ারম্যানঘাট-সুবর্ণচর সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে সুধারাম মডেল থানার পরিদর্শক মো. জাকির হোসেন জানান।

নিহত রেদোয়ান হোসেন (২০) নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দলপুর এলাকার হুমায়ন কবিরের ছেলে। তিনি সিলেট সেনানিবাসে কর্মরত ছিলেন।

আহত শরীফ হোসেন (২৭) সম্পর্কে নিহতের ভগ্নিপতি। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পরিদর্শক জাকির বলেন, রোদোয়ান পাঁচদিনের ছুটিতে সিলেট থেকে নোয়াখালীতে আসেন। শনিবার সকালে চাটখিল থেকে সুবর্ণচরের জোবায়ের বাজারে সেনাবাহিনীর এসএলবি ক্যাম্পে যান তিনি। সেখান থেকে ভগ্নিপতি শরীফকে নিয়ে মোটরসাইকেলে করে চাটখিলের উদ্দেশ্যে রওনা হন।

“পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলটি একটি বিদ্যুতের খুঁটিবোঝাই ভ্যানের পেছনে ধাক্কা খায়। এতে রেদোয়ান ও শরীফ গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেদোয়ানকে মৃত ঘোষণা করেন।”

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মোহাম্মদ আব্দুল আজিম বলেন, “দুর্ঘটনায় ওই সেনা সদস্যের মাথায় আঘাত লেগেছিল।”