পাবনায় বগি লাইনচ্যুত, উত্তর ও দক্ষিণের পথে ট্রেন বন্ধ

পাবনার ভাঙ্গুড়ায় একটি মালবাহী ট্র্রেনের কয়েকটি বগি লাইনচ্যুত হওয়ায় উত্তর ও দক্ষিণবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

পশ্চিমাঞ্চলীয় রেল বিভাগ পাকশীর রেলওয়ে সহকারী প্রকৌশলী শিপন আলী জানান, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বড়াল ব্রিজ রেল স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।

শিপন আলী জানান, সিরাজগঞ্জ থেকে রাজশাহীগামী মালবাহী ট্রেনটি বড়াল ব্রিজ স্টেশনের কাছে পৌঁছলে হঠাৎ এর কয়েকটি বগি লাইনচ্যুত হয়। এতে উভয় পাশের কয়েকটি আন্তঃনগর ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

“খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঈশ্বরদী থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে আনার চেষ্টা করছি। উদ্ধারকারী ট্রেন এলে খুব কম সময়ের মধ্যেই এ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হবে।”

প্রত্যক্ষদর্শীরা জানান, ভাঙ্গুড়ার বড়াল ব্রিজ স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ জোরে শব্দ হয়। তারপর ট্রেনের কয়েকটি বগি লাইন থেকে সরে কাত হয়ে যায়।

বড়াল ব্রিজ স্টেশনের বুকিং মাস্টার মামুন হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “তাৎক্ষণিক ঘটনাটি ঊর্ধ্বতন কতৃপক্ষকে জানানো হয়েছে। তারা সাথে সাথেই উদ্ধারকারী ট্রেন পাঠিয়েছেন। সেটি ঘটনাস্থলে না আসা পর্যন্ত এ পথে কোনো ট্রেন চলাচল করতে পারছে না।”