গোপালগঞ্জে জিডির ৪৮ ঘণ্টার মধ্যে হারানো শিশুকে খুঁজে দিল পুলিশ

গোপালগঞ্জে ‘হারিয়ে যাওয়া’ ১২ বছর বয়সী এক শিশুকে জিডি করার ৪৮ ঘণ্টার মধ্যে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

জেলার টুঙ্গিপাড়া থানার এসআই কামরুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে মাওয়া ঘাটের একটি ফেরি থেকে পুলিশ দুখু মিয়া নামে এই শিশুকে উদ্ধার করে। বুধবার সকালে তাকে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

দুখু মিয়া টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা গ্রামের মশিউর রহমানের ছেলে।

মশিউর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দুখু গত ১১ জানুয়ারি পরিবারের সদস্যদের সঙ্গে রাগ করে পাশের গ্রামে নানাবাড়ি যায়। কিন্তু পরে আর তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। শেষে গত ২৩ জানুয়ারি টুঙ্গিপাড়া থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।

“সাধারণ ডায়েরি করার ৪৮ ঘণ্টার মধ্যে পুলিশ আমার ছেলেকে মাওয়া ঘাটে ফেরিতে খুঁজে পায়। এসআই কামরুল ইসলামসহ অন্য পুলিশ সদস্যরা ছেলেকে খুঁজে দেওয়ায় আমি তাদের কাছে কৃতজ্ঞ। এমন কাজ পুলিশ অব্যাহত রাখলে তাদের প্রতি মানুষের আস্থা বেড়ে যাবে। সাধারণ মানুষ উপকৃত হবে।”

পুলিশ কিভাবে তাকে খুঁজে পেয়েছে সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

এসআই কামরুল বলেন, সাধারণ ডায়েরি করার পর পুলিশ বিভিন্ন জায়গায় খুঁজতে শুরু করে।

“পরে খুলনায় রুমন নামে দুখুর এক স্বজনকে জিজ্ঞাসাবাদে দুখুর অবস্থান নিশ্চিত হওয়া যায়। মঙ্গলবার রাতে মাওয়া ঘাটের একটি ফেরি থেকে দুখুকে উদ্ধার করে টুঙ্গিপাড়া নিয়ে আসি। বুধবার সকালে তাকে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।