নরসিংদীতে ‘পোশাকে আপত্তিতে’ তরুণী লাঞ্ছিত: একজন আটক

‘অশালীন পোশাক পরার অপবাদে’ নরসিংদী রেলওয়ে স্টেশনে তরুণীকে লাঞ্ছিত করার ভিডিও ভাইরাল হওয়ার দুদিন পর একজনকে আটক করেছে পুলিশ।

নরসিংদী জিআরপি ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী হাসান জানান, নরসিংদী স্টেশন এলাকা থেকে শুক্রবার রাতে ইসমাইল হোসেন (৩০) নামে ওই ব্যক্তিকে আটক করা হয়। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ইসমাইলের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, নরসিংদী জেলা প্রশাসনের তিন সদস্যের একটি প্রতিনিধি দল শুক্রবার বিকালে স্টেশনে সিসিটিভি ভিডিও দেখে শনাক্ত করে।

“পরে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে আটক করে থানায় হস্তান্তর করে।”

ইমায়েদুল জাহেদী জানান, শনিবার দুপুরে ইসমাইলকে নরসিংদী মুখ্য বিচারিক হাকিম মোল্লা সাইফুল আলমের আদালতে হাজির করে পুলিশ। আদালত এ ঘটনায় পুলিশকে বাদী হয়ে মামলা করতে বলে।

‘পোশাকে আপত্তি তুলে’ তরুণী লাঞ্ছিত নরসিংদী স্টেশনে  

“পুলিশ শনিবার বিকালে মামলা করেছে এবং তাকে জিজ্ঞাসাবাদের জন্য রোববার আদালতে দুই দিনের রিমান্ড আবেদন করে। আদালত সোমবার রিমান্ড শুনানির দিন রেখেছে।”

বুধবার সকালে ঘটনাটি ঘটলেও একদিন পর বৃহস্পতিবার একটি ভিডিও ফেইসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি প্রকাশ্যে আসে।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এক নারী ও কয়েকজন যুবক ওই তরুণীকে টানা-হেঁছড়া করছে। মেয়েটিকে এক তরুণ আগলে রাখার চেষ্টা করছে। এক পর্যায়ে কয়েকজন লোকের সহায়তায় মেয়েটি দৌড়ে স্টেশন মাস্টারের কক্ষে ঢুকে যান। এরপর ঘরের কলাপ্সিবল গেট টেনে দেয় এক লোক।