পাবনায় শিক্ষককে মারধরের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

পাবনার স্কুলে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে দাওয়াত না দেওয়ায় হামলা চালিয়ে শিক্ষকদের পেটানোসহ ভাংচুরের অভিযোগ উঠেছে এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে।

জেলার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের চণ্ডীপুর খেলার মাঠে এই হামলা হয় বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ হাসান খান জানান।

ইউনিয়নটির ২৮টি প্রাথমিক বিদ্যালয়কে দুই ভাগে ভাগ করে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে চণ্ডিপুর খেলার মাঠে ১৪টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠানের উদ্বোধন করা হয় সকাল শনিবার ৯টায়।

ইউএনও বলেন, “ওই অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনোয়ার খান মিঠুকে সম্মান প্রদর্শন না করায় তার লোকেরা ক্ষুব্ধ হয়ে হামলা চালিয়েছে বলে স্বীকার করেছেন চেয়ারম্যান।”

তবে এ ঘটনায় কোনো শিক্ষক প্রশাসনে অভিযোগ দেয়নি।

উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, বিষয়টি জানার পর প্রশাসনকে সঙ্গে নিয়ে শিক্ষা কর্মকর্তারা ঘটনাস্থলে যান। ঊর্ধ্বতন প্রশাসনকেও জানানো হয়েছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

চেয়ারম্যান মনোয়ার খানের মোবাইল ফোনে কয়েকবার চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি বলে তার বক্তব্য জানতে পারেনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।