১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

নোয়াখালীতে হত্যা মামলায় স্বামী গ্রেপ্তার

  • নোয়াখালী প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2019-01-12 10:52:20 BdST

bdnews24

নোয়াখালীতে পারভীন আক্তার ফাহিমা নামে এক পোশাক শ্রমিক কিশোরীকে হত্যা মামলায় তার স্বামীকে আটক করেছে পুলিশ।

জেলার পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানান, শুক্রবার মধ্যরাতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

আটক শেখ সেলিমের (২৯) বাড়ি নড়াইলের লোহাগাড়া উপজেলার ডিগ্রি গ্রামে।

বুধবার মধ্যরাতে নোয়াখালী সদর উপজেলার পূর্ব শুল্লুকিয়া গ্রামের জহিরুল হকের মেয়ে পারভীন আক্তার ফাহিমাকে (১৭) কুপিয়ে হত্যা করা হয়।

জেলা পিবিআইয়ের পরিদর্শক তৌহিদুল আনোয়ার আটক সেলিমের বরাতে বলেন, সেলিম চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় থেকে রাজমিস্ত্রির কাজ করেন। ফাহিমা ওই এলাকায় থেকে পোশাক কারখানায় কাজ করতেন। সেখানে তাদের বিয়ে হয়।

“বিয়ের পর ফাহিমা জানতে পারেন সেলিমের আরও এক স্ত্রী ও সন্তান রয়েছে। ফাহিমা সেলিমের সঙ্গে থাকতে রাজি না হওয়ায় সেলিম ক্ষিপ্ত হন। বুধবার সেলিম নোয়াখালী এসে ফাহিমাকে মোবাইল ফোনে বাড়ির পাশে ডেকে নেন। সেখানে তাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যার পর লাশ ফেলে চট্টগ্রাম ফিরে যান সেলিম। ক্ষতবিক্ষত লাশ উদ্ধারের সময় পেটে বিদ্ধ অবস্থায় একটি চুরিও উদ্ধার করে পুলিশ।”

ঘটনার পর মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে সেলিমের অবস্থান নিশ্চিত করা হয় জানিয়ে পরিদর্শক তৌহিদুল বলেন, চট্টগ্রামের চাটগাঁও থানার মৌলভী পুকুরপাড় এলাকায় একটি টিনশেড ঘর থেকে সেলিমকে আটক করে পুলিশ।


ট্যাগ:  নোয়াখালী পৌরসভা