২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬

যেখানে দুর্নীতি সেখানে অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

  • খাগড়াছড়ি প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2019-10-16 19:34:49 BdST

bdnews24

দুর্নীতি দূরীকরণ এবং আইনশৃঙ্খলা রক্ষায় অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার বিকালে রামগড় হাইস্কুল মাঠে জেলা পুলিশের উদ্যোগে সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ বিরোধী সুধী সমাবেশ শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

“আমরা দূর্নীতি ও টেন্ডারবাজির বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করছি। এটা চলমান প্রক্রিয়া। যেখানে দূর্নীতি দেখব, আইন শৃংখলার অবনতি দেখব, সেখানেই অভিযান অব্যাহত থাকবে।”

মন্ত্রী আরও বলেন, পার্বত্য এলাকায় স্থায়ী শান্তি প্রতিষ্ঠার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। পার্বত্য এলাকার জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে গ্রহণযোগ্য সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে দুপুরে মন্ত্রী খাগড়াছড়ি জেলার রামগড় মডেল থানার নবনির্মিত ভবন উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, “শান্তিশৃঙ্খলার স্বার্থে সারাদেশের মতো পার্বত্য অঞ্চলেও যখন যা প্রয়োজন তাই করা হবে। শান্তিশৃঙ্খলা প্রতিষ্ঠিত করতে সারাদেশকে একই পর্যায়ে নিয়ে আসতে চাই। পার্বত্য অঞ্চলের জন্য আলাদা কিছু নেই।”

থানা ভবন উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। সাত কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে চারতলা রামগড় মডেল থানা ভবন নির্মাণ করেছে গণপূর্ত বিভাগ।

এ সময় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত নারী সাংসদ বাসন্তী চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার মো. আহমার উজ্জামান উপস্থিত ছিলেন।


ট্যাগ:  চট্টগ্রাম বিভাগ  খাগড়াছড়ি জেলা