রাজশাহীতে অধ্যক্ষকে পানিতে ফেলার মামলায় গ্রেপ্তার আরও ৫

  • রাজশাহী প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2019-11-20 00:16:18 BdST

bdnews24

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ ফরিদ উদ্দিনকে তুলে নিয়ে পুকুরের পানিতে ফেলে দেওয়ার মামলায় পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সোমবার মধ্যরাতে রাজশাহীর বেলপুকুর থানার বিসমিল্লাহ পেট্রোল পাম্প মোড় থেকে চারজনকে আর সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়।

তারা হলেন পলিটেকনিক শাখা ছাত্রলীগের বহিষ্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক মামলার ১ নম্বর আসামি কামাল হোসেন সৌরভ, ছাত্রলীগকর্মী মুরাদ, শান্ত, সালমান ওরফে টনি ও রায়হানুল হাসান হাসিব।

তাদের মধ্যে হাসিবকে গ্রেপ্তার করা হয়েছে সিরাগঞ্জের হাটিকুমরুল এলাকা থেকে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার দুপুরে তাদের আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

এ নিয়ে এ মামলায় মোট ১৭ জনকে গ্রেপ্তার করা হল।

গত ২ নভেম্বর অধ্যক্ষ ফরিদ উদ্দিনকে তুলে নিয়ে ক্যাম্পাসের একটি পুকুরে ফেলে দেওয়া হয়। এ ঘটনায় আটজনের নাম উল্লেখসহ ৫০ জনকে আসামি করে চন্দ্রিমা থানায় মামলা করেন অধ্যক্ষ নিজে।

অধ্যক্ষর অভিযোগ, ক্লাসে অনুপস্থিত থাকায় ছাত্রলীগ নেতা কামাল হোসেন সৌরভকে চূড়ান্ত পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ না দেওয়ার ক্ষোভ থেকে তিনি এ ঘটনা ঘটান।

এদিকে ঘটনা তদন্তে কারিগরি শিক্ষা অধিদপ্তর থেকে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটি তদন্ত করে ক্যাম্পাসে ছাত্রলীগের টর্চার সেলেরও সন্ধান পায়।


ট্যাগ:  রাজশাহী বিভাগ  রাজশাহী জেলা