সিরাজগঞ্জে গরু ব্যবসায়ীর ‘টাকা আত্মসাৎ’, সেই এসআই বরখাস্ত 

  • সিরাজগঞ্জ প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2020-01-22 17:58:16 BdST

bdnews24
এসআই সামিউল ইসলাম

গরু ব্যবসায়ীকে থানায় আটকে প্রায় এক লাখ টাকা আত্মসাতের অভিযোগ ওঠার পর সিরাজগঞ্জের শাহজাদপুর থানার এসআই সামিউল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার রাতে তাকে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম জানান।

শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের চর পোরজনা গ্রামের গরু ব্যবসায়ী আজাদ আলী সেখসহ দুজনকে থানায় আটকে রেখে টাকা আত্মসাতের অভিযোগ করেন আজাদ আলী।

এ বিষয়ে মঙ্গলবার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে।

হাসিবুল আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) ফাহমিদা হক শেলীকে এ ঘটনা তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে। তদন্তে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজাদ আলীর অভিযোগ, হাটে গরু বিক্রি করে ফেরার পথে ১৪ জানুয়ারি আজাদ আলী সেখ ও তার ভটভটি চালক স্বপনকে থানায় নিয়ে যান এসআই সামিউল ইসলাম। থানায় নিয়ে মামলার ভয়ভীতি দেখিয়ে আজাদের কাছ থেকে গরু বিক্রির ৩ লাখ ৩৮ হাজার টাকা ছিনিয়ে নেন। পরে রাত ৩টার দিকে কাগজে টিপসই নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়। ওই সময় এসআই সামিউল ২ লাখ ৪৫ হাজার টাকা ফেরত দেন; বাকি ৯৩ হাজার টাকা রেখে ভয়ভীতি দেখিয়ে তাদের থানা থেকে বের করে দেন। এ বিষয়ে আজাদ সেখ ১৭ জানুয়ারি অতিরিক্ত পুলিশ সুপারের (শাহজাদপুর সার্কেল) কাছে লিখিত অভিযোগ করেন।


ট্যাগ:  রাজশাহী বিভাগ  সিরাজগঞ্জ জেলা