রাজশাহীতে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • রাজশাহী প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2020-02-17 16:36:35 BdST

bdnews24

রাজশাহীতে পেশাগত দায়িত্ব পালনের সময় এক গণমাধ্যম কর্মীকে লাঞ্ছিত করার এবং তার ক্যামেরা ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন করেছেন রাজশাহীর সাংবাদিকরা।

সোমবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরের সাহেববাজার জিরোপয়েন্টে এ মানববন্ধনের আয়োজন করে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

মানববন্ধনে রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে হাবিবুর রহমান পাপ্পুর ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সাংবাদিকরা। তিনি টিভি চ্যানেল সময় টিভির সিনিয়র ক্যামেরাপারসন এবং রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি।

গত শনিবার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষের সময় পেশাগত দায়িত্ব পালনকালে পাপ্পুর উপর এ হামলা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সোনারদেশের সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংবাদিক সংস্থার সভাপতি রফিকুল আলম, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাংবাদিক ফেডারেশনের সদস্য জাবিদ অপু, সাংবাদিক সৌরভ হাবিব, সাইফুর রহমান রকি প্রমূখ।

সাংবাদিকদের দাবির সঙ্গে সংহতি প্রকাশ করে মানববন্ধনে অংশ নেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। মানববন্ধন পরিচালনা করেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল।


ট্যাগ:  রাজশাহী বিভাগ  রাজশাহী জেলা