কবি নজরুলে শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

  • ময়মনসিংহ প্রতিনিধি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2020-02-20 20:56:46 BdST

bdnews24

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

২০২০ সালের কার্য নির্বাহী পরিষদের নির্বাচনে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক মো. নজরুল ইসলাম সভাপতি এবং লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক শাহজাদা আহসান হাবিব সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন।

বুধবার রাতে বিশ্ববিদ্যালয় ক্লাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. বিজয় ভূষণ দাস।

তিনি বলেন, শিক্ষক সমিতির নির্বাচন আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। শিক্ষকরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

“সব প্রার্থী ভোটগ্রহণকালে নির্বাচন পরিষদকে সহযোগিতা করেছেন। কোন প্রার্থী কোন ব্যাপারে অভিযোগ করেননি।”

বঙ্গবন্ধু নীল দলের সভাপতি পদে নজরুল ইসলাম ১০৪টি ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একই দলের মো রফিকুল আমিন ৪২টি ভোট পান।

সাধারণ সম্পাদক পদে শাহজাদা আহসান হাবিব বঙ্গবন্ধু-নীল দলের ১০৪টি ভোট এবং  তার নিকটতম একই দলের কল্যাণাংশু নাহা ৫৫টি ভোট পান।

এছাড়া বঙ্গবন্ধু-নীলদল থেকে সহ-সভাপতি পদে ড. তুষার কান্তি সাহা ১০৮ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে নীলা সাহা ১০৪ ভোট, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে ড. সেলিম আল মামুন ৯০ ভোট ও ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে বিজয় চন্দ্র দাস ১০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে বঙ্গবন্ধু-নীল এর আল জাবির ১৩০ ভোট, বিজয় কর্মকার ১১৪ ভোট, মো রিয়াদ হাসান ১৪৫ ভোট, মো রিয়াজুল ইসলাম ১২৭ ভোট, ড. মো সুজন আলী ১১২ ভোট ও তানিয়া আফরিন তন্বী ১০২ ভোট পেয়ে নির্বাচিত হন।

এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আসিফ ইকবাল আরিফ, কোষাধ্যক্ষ পদে প্রহল্লাদ চন্দ্র দাশ, দপ্তর সম্পাদক পদে মো মাজহারুল হোসেন তোকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।


ট্যাগ:  ময়মনসিংহ বিভাগ  ময়মনসিংহ জেলা