সৈয়দপুর বিমানবন্দরে প্রবেশের চেষ্টা, আটক ৩

  • নীলফামারী প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2020-02-23 21:44:25 BdST

bdnews24
হাসপাতালে চিকিৎসাধীন সেলিম হোসেন

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ‘জোরপূর্বক প্রবেশে বাধা দেওয়ায়’ পুলিশকে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় তিন যুবকের বিরুদ্ধে; পরে তাদের আটক করেছে পুলিশ।

রোববার বেলা ১১টার দিকে বিমানবন্দরে প্রবেশ ফটকে এই ঘটনা ঘটে বলে সৈয়দপুর বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের পরিদর্শক সালেকুজ্জামান জানান।

আটকরা হলেন সৈয়দপুর শহরের হাতীখানা মহল্লার ওমর আলী (২৪), তার ছোট ভাই হায়দার আলী (২২) এবং একই এলাকার এজাজ আহমেদ (২৫)।

আহতরা আর্মড পুলিশ সদস্য সেলিম হোসেন বর্তমানে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলে পরিদর্শক সালেকুজ্জামান জানান।

সালেকুজ্জামান বলেন, শুধু যাত্রী আর একজন সহযোগী ছাড়া অন্য কারও প্রবেশ নিষেধ রয়েছে। কেউ প্রবেশ করতে চাইলে তাকে বিমানবন্দর ব্যবস্থাপকের অনুমতি নিতে হয়।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, রোববার বেলা ১১টার দিকে ওই তিন যুবক মোটরসাইকেলযোগে বিমানবন্দরে প্রবেশ করছিলেন। এ সময় বিমানবন্দর প্রবেশের তল্লাশি গেটে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্য সেলিম হোসেন তাদের থামিয়ে পরিচয় জানতে চান।

“তখন ওই তিন যুবক নিজেদের পরিচয় না দিয়ে আর্মড পুলিশ সদস্যের উপর চড়াও হয়ে তাকে এলোপাথাড়ি মারধর শুরু করে।” সালেকুজ্জামান বলেন, এ সময় বিমাবন্দরে দায়িত্বরত পুলিশ, আনসার এবং আর্মড পুলিশ সদস্যরা এগিয়ে এসে সেলিমকে উদ্ধার করে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং ওই তিন যুবককে আটক করে।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান বলেন, এ ঘটনায় সৈয়দপুর বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের পরিদর্শক সালেকুজ্জামান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আটক তিন যুবককে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


ট্যাগ:  নীলফামারী জেলা  রংপুর বিভাগ