পার্টনারকে দিয়ে ‘ধর্ষণ’, স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেপ্তার

  • গাজীপুর প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2020-02-25 18:59:15 BdST

bdnews24

গাজীপুরে স্বামীকে হত্যায় অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার রাতে রাজধানীর দক্ষিণ খানের এক স্বজনের বাসা থেকে ২৬ বছর বয়সী ওই নারী ও তার বাবাকে (৫৫) গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান।

ব্যবসায়িক অংশীদরকে দিয়ে ধর্ষণ করানোর কারণে ক্ষুব্ধ হয়ে ওই নারী এ ঘটনা ঘটিয়েছেন বলে র‌্যাব জানিয়েছে।

গ্রেপ্তার ওই নারী গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর গ্রামে তার স্বামীর সঙ্গে থাকতেন।

র‌্যাব-১ কমান্ডার মামুন মঙ্গলবার সকালে গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পে সংবাদ সম্মেলনে বলেন, প্রায় এক মাস আগে চতুর্থ স্ত্রী হিসেবে এই নারীকে নিয়ে তার স্বামী শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড এলাকায় একটি ভাড়া ফ্ল্যাটে ওঠেন। দার স্বামী (৫২) জমি ব্যবসায়ী ছিলেন।

স্ত্রীর বরাত দিয়ে র‌্যাবের এই কর্মকর্তা বলেন, গত ১০ ফেব্রুয়ারি মেয়েটির স্বামী তার ব্যবসায়িক অংশীদার রতনকে দিয়ে তাকে ধর্ষণ করান। এর আগেও একাধিকবার একই কাজ করতে বাধ্য করেন তার স্বামী।

মেয়েটির বরাত দিয়ে র‌্যাব কর্মকর্তা বলেন, ওইদিন (১০ ফেব্রুয়ারি) রাতে নেশা করে স্বামী ঘুমিয়ে পড়লে ধারালো দা দিয়ে তাকে গলাকেটে হত্যা করেন এবং লাশ তোষকে মুড়িয়ে ঘরে রেখে দেন এই নারী।

নিহতদের যাতে কেউ চিনতে না পারে সেজন্য এই নারী নিজের ওষুধের দোকান থেকে পরদিন এসিড নিয়ে লাশের মুখ ঝলসে দেন। হত্যার পর তিনদিন মরদেহ নিয়ে তিনি একই বাসায় অবস্থান করেন। মরদেহ সরিয়ে ফেলতে ব্যর্থ হয়ে ঘরের ভেতরে রেখেই বাবা-মার সহায়তায় পালিয়ে যান।

পরে ঘর থেকে গন্ধ পেয়ে বাড়ির লোকজন পুলিশে খবর দিলে ১৮ ফেব্রুয়ারি গভীর রাতে পুলিশ বন্ধ ঘরের দরজার তালা ভেঙে লাশ উদ্ধার করে বলে র‌্যাব কর্মকর্তা জানান।

র‌্যাব কর্মকর্তা মামুন আরও বলেন, ঘটনার কয়েকদিন পর মেয়েটি শ্রীপুর থেকে পালিয়ে প্রথমে পার্শ্ববর্তী কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ীয়ায় এক বান্ধবীর বাসায় দুইদিন আত্মগোপন করেন। সেখান থেকে ১৫ ফেব্রুয়ারি শনিবার নওগাঁয় মামার বাসায় চলে যান। সেখানে কিছুদিন অবস্থান করে ২৩ ফেব্রুয়ারি রোববার রাজধানীর দক্ষিণ খানে চাচার বাসায় আত্মগোপন করেন, যেখান থেকে তিনি গ্রেপ্তার হন।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটি হত্যার ঘটনা ও কারণ সম্পর্কে জানান, বলেন র‌্যাব কর্মকর্তা মামুন।

শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী বলেন, এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে ১৯ ফেব্রুয়য়ারি শ্রীপুর থানায় মামলা করেছেন।


ট্যাগ:  গাজীপুর জেলা  ঢাকা বিভাগ