নিজাম হাজারীর মা ও ভাইয়ের মৃত্যু এক ঘণ্টার ব্যবধানে

  • ফেনী প্রতিনিধি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2020-05-24 17:15:20 BdST

bdnews24
মায়ের সঙ্গে নিজাম উদ্দিন হাজারী

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর বড় ভাইয়ের মৃত্যুর এক ঘণ্টা পর তাদের মাও মারা গেছেন।  

নিজাম উদ্দিন হাজারীর চাচাত ভাই ও ফেনী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী বলেন, রোববার সকাল ১০টার দিকে ঢাকার একটি হাসপাতালে জসিম উদ্দিন হাজারীর (৫৮) মৃত্যু হয়। এই খবর শুনে কিছুক্ষণ পর তার মা দেল আফরোজ বেগমও (৮০) মারা যান।

খোকন হাজারী বলেন, সাংসদের বড় ভাই জসিম উদ্দিন হাজারী শনিবার রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সকাল সাড়ে ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে তিনি মারা যান।

“ছেলের মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন মা দেল আফরোজ বেগম। এর এক ঘণ্টা পর মাও ঢাকার ধানমন্ডির বড় মেয়ের বাসায় মৃত্যুর কোলে ঢলে পড়েন।”

খোকন হাজারী বলেন, তার চাচি মা দেল আফরোজ বেগম দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি চার ছেলে ও তিন মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

জসিম উদ্দিন হাজারী

জসিম উদ্দিন হাজারী

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীব বলেন, তাদের মরদেহ ফেনী আনা হচ্ছে। রাত ৯টায় শহরের মাস্টার পাড়ায় সাংসদের বাড়ির আঙ্গিনায় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে পাশাপাশি মা-ছেলের মরদেহ দাফন করা হবে।

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুশেন চন্দ্র শীল জানান, ভাইয়ের গুরুতর অসুস্থতার খবর শুনে নিজাম হাজারী শনিবার রাতে ঢাকা গিয়েছেন। এখন সেখানেই আছেন।

তাদের মৃত্যুতে তাৎক্ষণিক শোক প্রকাশ করেছেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা আওয়ামী লীগ সভাপতি আক্রামুজ্জমানসহ জেলা আওয়ামী লীগ, অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


ট্যাগ:  চট্টগ্রাম বিভাগ  ফেনী জেলা