কোভিড-১৯ উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এমএ হকের মৃত্যু

  • জ্যেষ্ঠ প্রতিবেদক ও সিলেট প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2020-07-03 13:24:50 BdST

bdnews24

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ হক নিউমোনিয়া ও করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন।

সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ১০টায় তার মৃত্যু হয় বলে হাসপাতালের করোনাভাইরাস কেন্দ্রের সমন্বয়ক নাজমুল ইসলাম জানান।

৬৯ বছর বয়সী এম এ হক এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

তার ভাতিজা মো. সুহাইল হক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, তার চাচাকে মঙ্গলবার বিকালে হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই তিনি মারা যান।

হাসপাতালের চিকিৎসক নাজমুল ইসলাম বলেন, “উনার শ্বাসকষ্টসহ করোনাভাইরাসের উপসর্গ ছিল। তাছাড়া তিনি নিউমোনিয়ায় ভুগছিলেন। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কিনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে।

শুক্রবার বিকালে আছরের নামাজের পর সিলেট শহরের মানিকপীরের টিলা সংলগ্ন মাঠে এম এ হকের জানাজা হবে। পরে এশার নামাজের পর বালাগঞ্জের দেওয়ানবাজার ইউনিয়নের কুলুমা গ্রামে বাবা-মায়ের পাশে তাকে দাফন করা হবে বলে বলে বিএনপির সিলেট জেলা আহ্বায়ক কমিটির সদস্য কাইয়ুম চৌধুরী জানান।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পৃথক বার্তায় এমএ হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।


ট্যাগ:  সিলেট বিভাগ  সিলেট জেলা