করতোয়ায় নেমে জাবি শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু

  • গাইবান্ধা প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2020-08-07 23:03:44 BdST

bdnews24

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় করতোয়া নদীতে গোসল করতে নেমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুই তরুণের মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে হোসেনপুর ইউনিয়নের চেরেঙ্গাবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে বলে পলাশবাড়ী থানার ওসি মাসুদুর রহমান।

নিহতরা হলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আল মোহায়মিন সিয়াম (২১) ও তার বন্ধু সাজিব (২১)।

একই সঙ্গে সিয়ামের দুই বোন অসুস্থ হয়েছেন। এরা হলেন স্বর্ণা (২০) ও পৃথা (২৫)।  তাদের বগুড়া ঠেঙ্গামারা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শোক প্রকাশ করেছে।

হোসেনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু বলেন, তারা সাবাই সিয়ামের নানা জয়নাল আবেদিনের বাড়ি একই উপজেলার জগন্নাথপুর গ্রামে বেড়াতে এসছিলেন কয়েকদিন আগে।

তিনি বলেন, শুক্রবার দুপুরে সিয়াম-সাজিবরা একসঙ্গে সাত জন গোসল করতে করতোয়া নদীতে যান। গোসল করার এক পর্যায়ে তাদের কয়েকজন ডুবে যান। পরে তাদের চিৎকারে স্থানীয়রা গিয়ে দুইজনের লাশসহ চারজনকে উদ্ধার করেন।

পলাশবাড়ী থানার ওসি মাসুদুর রহমান বলেন, দুই তরুণের মৃত্যুর বিষয়টি তিনি শুনেছেন। তবে কেউ কোনো অভিযোগ করেনি।

সিয়াম বগুড়া সদরের উপশহর এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে এবং সাজিব বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার উত্তরপাড়া গ্রামের মৃত্যু শফিকুর রহমানের ছেলে।

সিয়ামের মৃত্যুতে জাবি উপাচার্যের শোক

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের ভারপ্রাপ্ত পরিচালক আবদুস সালাম মিঞা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফারজানা ইসলাম এই প্রতিষ্ঠানের ছাত্র আল মোহায়মিন সিয়ামের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় উপাচার্য হতাশা ও দুঃখ প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন ও তার আত্মার শান্তি কামনা করেন।


ট্যাগ:  রংপুর বিভাগ  গাইবান্ধা জেলা