নারায়ণগঞ্জে স্টিল মিলে মৃত্যু: ব্যবস্থাপকসহ ৪ জন গ্রেপ্তার

  • নারায়ণগঞ্জ প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2020-10-25 01:14:51 BdST

bdnews24

নারায়ণগঞ্জে গলিত লোহা ছিটে চার শ্রমিকের মৃত্যুর ঘটনায় কারখানা কর্তৃপক্ষের বিরুদ্ধে অবহেলা ও অব্যবস্থাপনার অভিযোগে ব্যবস্থাপকসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, নিহত শ্রমিক ফাহিম মিয়ার ভাই মাহিম মিয়া শনিবার সকালে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা করার পর তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- কারখানার মহাব্যবস্থাপক আশরাফুল আলম, ব্যবস্থাপক নাসির তালুকদার, উৎপাদন ব্যবস্থাপক মাইনুল ইসলাম ও সুপারভাইজার মহিদুল ইসলাম।

বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেজলার বরপা এলাকায় প্রিমিয়ার স্টিল অ্যান্ড রি-রোলিং মিলে গলিত লোহা ছিটে দগ্ধ হয়ে এক শ্রমিক মারা যান। ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও তিন শ্রমিক।

এছাড়া দুই শ্রমিককে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

ওসি মাহমুদুল বলেন, মামলায় অবহেলা ও অব্যবস্থাপনার অভিযোগ আনা হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অব্যবস্থাপনা ও অবহেলার সত্যতা পাওয়া গেছে।

আসামিদের সাত দিনের রিমান্ডে চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। আদালত রিমান্ড আবেদন শুনানির জন্য রোববার দিন ঠিক করেছে বলে জানিয়েছেন ওসি মাহমুদুল হাসান।

নারায়ণগঞ্জে স্টিল মিলে দগ্ধ আরও একজনের মৃত্যু

নারায়ণগঞ্জে স্টিল মিলে গলিত লোহা ছিটে শ্রমিক নিহত

নারায়ণগঞ্জে স্টিল মিলে দগ্ধ: মৃতের সংখ্যা বেড়ে ৪  


ট্যাগ:  ঢাকা বিভাগ  নারায়ণগঞ্জ জেলা