ডেঙ্গুজ্বরে নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীরের মৃত্যু

  • নড়াইল প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2020-11-25 19:55:00 BdST

bdnews24
জাহাঙ্গীর বিশ্বাস

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে নড়াইল পৌরসভা মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস মারা গেছেন।

বুধবার দুপুরে ঢাকার স্কয়ার হাসপাতালে ৫৮ বছর বয়সে তার মৃত্যু হয় বলে চিকিৎসক ও পরিবারের সদস্যরা জানান।

গত বুধবার (১৮ নভেম্বর) বিকালে উন্নত চিকিৎসার জন্য তাকে নড়াইল থেকে ঢাকায় নেওয়া হয়। 

মেয়র জাহাঙ্গীর বিশ্বাস স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মশিউর রহমান বাবু জানান, ১৮ নভেম্বর জাহাঙ্গীর হোসেন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার রক্তের প্লাটিলেট ৪৪ হাজারের নিচে নেমে আসলে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে হেলিকাপ্টার অ্যাম্বুলেন্স যোগে নড়াইল থেকে ঢাকায় পাঠানো হয়; সেখানে স্কয়ার হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

“স্কয়ার হাসপাতালে আইসিইউতে আজ দুপুরে মৃত্যুবরণ করেন।” 

মেয়রের চাচাত ভাই এবং নড়াইল পৌরসভার প্যানেল মেয়র রেজাউল বিশ্বাস বলেন, বৃহস্পতিবার দুপুরে নড়াইল পৌরসভার ভওয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পৌর কবরস্থানে তাকে দাফন করা হবে। 

জাহাঙ্গীর বিশ্বাস নড়াইল জেলা বাস-মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হিসেবে প্রায় ২৫ বছর ধরে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এছাড়া পৌরসভার কাউন্সিলরসহ বিভিন্ন দায়িত্বও পালন করেছেন।

এদিকে, জাহাঙ্গীর বিশ্বাসের মৃত্যুতে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ নড়াইলে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন পেশার মানুষও শোক জানিয়েছেন।

নড়াইল জেলা আওয়ামী লীগ সভাপতি সুবাস চন্দ্র বোস এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু এক শোক বার্তায় বলেন, নড়াইল পৌরসভার মেয়র এবং আমাদের সহযোদ্ধা জাহাঙ্গীর বিশ্বাসের অকাল মৃত্যুতে তারা গভীরভাবে শোকাহত, মর্মাহত এবং বাকরুদ্ধ।

তার অকাল বিদায় জেলার রাজনৈতিক অঙ্গনের অপূরণীয় ক্ষতির পাশাপাশি জেলার উন্নয়নের কাজকে ব্যাহত হবে বলে তারা উদ্বেগ প্রকাশ করেন।

একইসঙ্গে তারা তার আত্মার শান্তিও কামনা করেন।


ট্যাগ:  নড়াইল জেলা  খুলনা বিভাগ