গাজীপুরে মাইক্রোর ধাক্কায় র‌্যাব সদস্যের মৃত্যু: আটক ২

  • গাজীপুর প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-05-15 16:37:44 BdST

bdnews24

গাজীপুরে মাইক্রোবাসের ধাক্কায় র‌্যাব সদস্যসহ দুইজনের মৃত্যুর ঘটনায় চালক ও মালিককে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মাওনা হাইওয়ে থানার এসআই হাদিউল ইসলাম জানান, র‌্যাবের একটি দল তাদের গ্রেপ্তারের পর শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁদপুরের ফারিদগঞ্জ থানার পর্বচানরা গ্রামের বদরুজ্জামান গাজীর ছেলে মাইক্রোবাসের চালক আবুল হোসেন (৪০), ও একই জেলার হাজীগঞ্জ থানার উচ্চঙ্গা গ্রামের মাহফুজুর রহমান মজুমদারের ছেলে মাইক্রোবাসের মালিক জহির উদ্দিন মোহাম্মদ বাবর (৪৮)।

বুধবার সকালে গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে হঠাৎ বিকল হয়ে পড়া র‌্যাব ৪-এর একটি গাড়ি মেরামত করার সময় পেছন থেকে এসে একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা র‌্যাবে সার্জেন্ট মো. খায়রুল ইসলাম ও লিটন মিয়া নামে স্থানীয় এক অটোরিকশা চালক নিহত হন।

সে সময় র‌্যাব সদস্যসহ আরও চারজন আহত হন। আহতদের স্থানীয় আল হেরা মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইটে পাঠানো হয়।

এসআই হাদিউল বলেন, এ ঘটনা ওই দিনই মাইক্রোবাসের চালক ও মালিককে আসামি করে মামলা করেন র‌্যাবের এসআই রাজিবুল। মালিকের বিরুদ্ধে অদক্ষ চালক নিয়োগ দেওয়ার অভিযোগ আনা হয়েছে। পরে র‌্যাব ও পুলিশের একাধিক দল তাদের গ্রেপ্তারে অভিযানে নামে। বৃহস্পতিবার র‌্যাবের একটি দল তাদের গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করে।


ট্যাগ:  গাজীপুর জেলা  ঢাকা বিভাগ